1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ০৮ মে ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:

দেশসেরা উদ্যোক্তা বিশ্বনাথের সুরমান আলী সুমন

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৬৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সুরমান আলী সুমন ৩ জন দেশসেরা উদ্যোক্তার একজন হিসেবে নির্বাচিত হয়েছে। বিজয়ীদেরকে ব্যাংক এশিয়ার সৌজন্যে পুরস্কৃত করা হবে।

সুরমান উপজেলার অলংকারী ইউনিয়নের শিমুলতলা গ্রামের হাজী আত্তর আলী ও আনোয়ারা বেগম দম্পতির পুত্র। তৃণমূল জনগণকে ই-সেবা সম্পর্কে অবহিতকরণ, মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন-২০২০ এ ই-সেবা প্রদান ও প্রতিবেদন জমাদান, ব্যাংকিং কমিশন পয়েন্ট, একসেবায় রিপোর্ট প্রদান, ডিজিটাল সেন্টার ফেসবুক গ্রুপে সক্রিয় উপস্থিতি, উদ্যোক্তা কল্যাণ ফান্ড গঠনে ভূমিকা, জেলা-উপজেলা প্রশাসনের উদ্যোগে সরব উপস্থিত, ই-কমার্স ও উদ্ভাবনী উদ্যোগ নিয়ে সামগ্রিকভাবে ডিজিটাল সেন্টারের কার্যক্রমে অবদান রাখার জন্য ৩ জনকে দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা-২০২০ হিসেবে নির্বাচিত করেছেন কর্তৃপক্ষ।

‘বাড়ছে সেবার বহর-গ্রাম হবে শহর’ শ্লোগানে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাবৃন্দ দেশব্যাপী জনগণের দোরগোড়ায় সরকারি-বেসরকারি সকল সেবা সহজে দ্রুত কম খরচে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং এই প্রক্রিয়ায় নাগরিকের জীবনমানে ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রাখছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: