1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে লন্ডনিদের অর্থায়নে মিরপুর ইউনিয়ন পরিষন পূর্ণসংস্কার ও সজ্জিতকরণ

  • Update Time : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১৮৪ Time View

স্টাফ রিপোর্টার::

`অনিয়ম করব না,অনিয়মকে প্রশ্রয় দেব না, ফুলে ফুলে সবুজে সাজাবো মিরপুর ইউনিয়ন’। এমন স্লোগান নিয়ে কার্যদিবসের একবছর পালন করেছে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ।

এ উপলক্ষে এলাকার যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে  ইউনিয়ন পরিষদের পূর্ণ  সংস্কারকৃত ও সজ্জিত  ভবনের  উদ্বোধন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রবীন রাজনীতিব্দ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ ফলক উদ্বোধন করেন। এসময় উপস্থিল ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিষ্টার এনামুল কবির ইমন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানসহ বিভিন্ন পর্য়ায়ের নেতৃবৃন্দ।
পরে পরিষদ প্রাঙ্গনে পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরীনের সভাপতিত্বে ও শিশিক্ষা সালেহা পারভীনের উদ্বোধনী সভা অনুষ্ঠিত  হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে
ঈর্ষান্তিত হয়ে স্বাধীনতা বিরোধী পেতআত্তারা মিথ্যাচার ও গুজব  ছড়ানোর অপচেষ্টা করছে। এসব বিষয়ে সচেষ্ট থেকে দেশ বিরোধী কর্মকান্ড প্রতিরোধ করতে হবে।
তিনি বলেন, নাড়ির টানে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত আমাদের প্রবাসীরা স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়ে তাঁরা দেশের আর্থ সামাজিক উন্নয়নে উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখায় তিনি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা পরিষদের সাবের ভারপ্রাপ্ত চেয়ারম্যান  মুক্তাদীর আহমদ, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, যুক্তরাজ্য প্রবাসী আকমল খান, আব্দুল ওয়াহিদ, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়।
অন্যদের মধ্যে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহসভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন,ইউপি সদস্য মাহবুব হোসেন, আব্দুস শহিদ, মোস্তাক আহমদ প্রমুখ।অনুষ্ঠান চলাকালে অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়।এছাড়া ইউনিয়নের স্বাস্হ্যকর্মীদের মধ্যে চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়।
এদিকে ফলক উদ্বোধনের পর পরিষদে বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন।
মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন বলেন, দায়িত্ব গ্রহণের একবছর পেরিয়েছি আমরা। নিষ্ঠার সঙ্গে ইউনিয়নবাসীর উন্নয়নে পরিষদের সবাই কাজ করছেন। তিনি জানান, আমাদের পুরোনো ইউনিয়ন পরিষদ সংস্কারের জন্য এবং সজ্জিতকরণে সিসি ক্যামেরা, সম্পূরক বিদ্যুতায়নে ইউ.পি.এসসহ বিভিন্ন উপকরণ প্রবাসীদের অর্থায়নে সজ্জিত করা হয়েছে। এজন্য তিনি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: