1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেডের আত্মপ্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২৬৬ Time View

স্টাফ রিপোর্টার-

শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেড-নামে জাতীয় পর্যায়ের একটি শিক্ষক সংগঠন আত্মপ্রকাশ করেছে। সুনামগঞ্জ জেলার প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ’কে সভাপতি; ঢাকা’র প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির মৃধা’কে সাধারণ সম্পাদক এবং খুলনা’র প্রভাষক আনিসুর রহমান’কে কোষাধ্যক্ষ করে ১২সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের আইসিটি ডিভিশন কর্তৃক পরিচালিত এটুআই-এর সার্বিক তত্ত্বাবধানে সংগঠনটি পরিচালিত হবে।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে শিক্ষকদের কল্যাণে কাজ করার প্রত্যয়ে গতকাল ৯ডিসেম্বর সংগঠনটি পথচলা শুরু করে। সমিতির অন্যান্য সদস্য হলেন- সভাপতি- মোঃ আব্দুস সামাদ, প্রধান শিক্ষক রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় (সিলেট বিভাগ); সহ সভাপতি- মোঃ খুরশিদুজ্জামান আহমেদ, প্রধান শিক্ষক, করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় (রংপুর বিভাগ); সাধারণ সম্পাদক- আব্দুল কাদির মৃধা, প্রধান শিক্ষক, একদোয়ারী উচ্চ বিদ্যালয় (ঢাকা বিভাগ); কোষাধ্যক্ষ-প্রভাষক আনিসুর রহমান, ভেড়ামারা ডিগ্রি কলেজ (খুলনা বিভাগ); সদস্য- অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, পাবনা ঈমাম গাজ্জালী বালিকা বিদ্যালয় ও কলেজ (রাজশাহী বিভাগ); অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, রবার্টসন উচ্চ বিদ্যালয় ও কলেজ (রংপুর বিভাগ); আব্দুল মালিক রাজু, সহকারি প্রধান শিক্ষক, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ (সিলেট বিভাগ); প্রভাষক সৈয়দ মাহবুব হাসান আমিরী, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ (ঢাকা বিভাগ); জিয়াউল হাসান সবুজ, গজালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, সহকারী শিক্ষক, (খুলনা বিভাগ); মোঃ আব্দুল মান্নান, সহকারী শিক্ষক, হাজি আব্দুল আলী সিটি কর্পোরেশন হাই স্কুল (চট্টগ্রাম বিভাগ); মোঃ সাখাওয়াত হোসেন, সহকারী শিক্ষক, এ আর এস উচ্চ বিদ্যালয় (বরিশাল বিভাগ) এবং মোঃ আনোয়ার উদ্দীন হিরন, সহকারী শিক্ষক, নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়, (ময়মনসিংহ বিভাগ)।

উল্লেখ্য, শিক্ষক বাতায়ন দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় পোর্টাল। এ পোর্টালটিতে প্রাথমিক থেকে কলেজ পর্যায়ের ৫ লক্ষাধিক শিক্ষক সংযুক্ত আছেন। এ ব্যাপারে সভাপতি মোঃ আব্দুস সামাদ বলেন, শিক্ষক বাতায়নের সদস্যবৃন্দের আপদকালিন সময়ে এ সমিতি কাজ করবে। ডিসেম্বরের মধ্যে সমিতির সদস্য ও শেয়ার সংগ্রহের কাজ করা হবে এবং ১ জানুয়ারি থেকে এ সমবায় সমিতি আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনা করবে। তিনি বলেন, শিক্ষক বাতায়ন সমবায় সমিতি লিমিটেড- পর্যটন, লোকজ শিল্প, দেশীয় খাঁটি পণ্য বিপণনসহ বিভিন্ন খাতে বিনিয়োগ করার পরিকল্পনা আছে। তিনি এ সমিতি গঠনে সার্বিক সহযোগিতা করার জন্য এটুআই’কে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: