1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জের স্মরনকালের বৃহৎ উন্নয়ন সভায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ উন্নয়ন নিয়ে আমি আমৃত্যু কাজ করে যাব

  • Update Time : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৪৩১ Time View

স্টাফ রিপোর্টার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,
আওয়ামী লীগ সকল মানুষের জন্য কাজ করেন। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করি।
সুনামগঞ্জের উন্নয়ন নিয়ে কিছু কথা বলতে চাই সুনামগঞ্জ থেকে কোন প্রকল্প আমি কেটে নিয়ে গেছি কেউ বলতে পারবে না।সুনামগঞ্জ আমার জেলা আমি এ জেলার জন্য কাজ করি। সুনামগঞ্জের উন্নয়ন নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বার বার যাই। আমি উন্নয়ন নিয়ে কোন বৈষম্য করিনা। আমি সিএমএচও যখন করোনা আক্রান্ত হয়ে মরণাপন্ন তখন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জায়গা নিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়। তিনি বলেন দক্ষিণ সুনামগঞ্জ নতুন উপজেলা তাই নতুন নতুন ভবন হচ্ছে এটা সরকারের কাজ আমি কিছু করছি না। সুনামগঞ্জের জন্য অনেক উন্নয়নমুলক কাজ পরিকল্পনা রয়েছে। আমরা রানীগঞ্জ সেতু বানাচ্ছি। আমি সুনামগঞ্জের ছেলে আমি সুনামগঞ্জের উন্নয়ন করব আমার জন্য সুনামগঞ্জের উন্নয়ন বাধাগ্রস্ত হবে না।

 

সুনামগঞ্জ জেলা আওয়ামী সহ সভাপতি নুরুল হুদা মুকুটের জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তার জবাবে বলেন
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ কুষ্টিয়া ভাস্কর ভাঙ্গার বিরোধে এখনও কোন প্রতিবাদ কর্মসূচি পালন করেনি যা দুঃখ জনক। সুনামগঞ্জ আওয়ামী লীগ কে আরো সেচ্ছার হতে হবে। কোন্দল দলাদলি ভূলে আওয়ামীলীগ কে শক্তিশালী করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের উন্নয়ন নিয়ে আন্তরিক। পিছিয়ে পড়া জেলা হিসেবে সুনামগঞ্জ কে আমরা তিনি আজ সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতুর পশ্চমপ্রান্তের উপ শহর মাঠে সুনামগঞ্জের উন্নয়ন ভাবনা নিয়ে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সুনামগঞ্জ জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদের আয়োজনে এতে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সহ সভাপতি নুরুল হুদা মুকুট। যুবলীগ নেতা সবুজ কান্তি দাসের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য দেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য জেলা আওয়ামী লীগ সহ সভাপতি অবনি মোহন দাস, দেন বীরমুক্তিযোদ্ধা আলী আমজদ,জেলা প্রশাসক আবদুল আহাদ, বিশিষ্ট শিক্ষাবিদ পরিমল কান্তি দে, জেলা আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ চৌধুরী, পুলিশ সুপার মিজানুর রহমান,
জেলা পরিষদ সদস্য হোসেন আলী,সুনামগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাজিদুর রহমান, পৌর কলেজ অধ্যক্ষ শেরগুল আহমদ,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম প্রমুখ এর আগে  জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। জেলা পরিষদ ও উপজেলা পরিষদের পক্ষ থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে ফুল দিয়ে বরন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: