1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা করোনায় আরো ৯১ জনের মৃত্যু প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু ২৮শে এপ্রিল পর্যন্ত বাড়লো লকডাউন প্রণোদনার টাকা যাদের পাওয়ার প্রয়োজন তাদের কাছে আমরা টাকা পৌঁছাতে পারি না-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মুসলিমদের জন্য পবিত্র কোরআন মুখস্থ করা অনেক বড় পূণ্যের কাজ। সাধারণত শৈশবেই মুসলিম শিশুরা কোরআন হেফজ সমাপ্ত করে থাকে। তবে স্মৃতিশক্তির তারতম্যের কারণে এতে কম-বেশি সময় লাগে। জগন্নাথপুরে আরেকজন করোনা শনাক্ত সিলেটে নুরের বিরুদ্ধে মামলা জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের একদিনে করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

সিলেটে এবার ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করতে চান পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩৬০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জ টেক্সটাইল কলেজ, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ সুনামগঞ্জ, সুনামগঞ্জ নার্সিং ইনস্টিটিউট, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও পরিকল্পনার পর সিলেটে এবার ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করতে চান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি ।

করোনা মুক্ত হয়ে প্রথমবারের মতো সিলেট সফরে এসে এ কথা জানান তিনি।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে একদিনের সরকারি সফরে সিলেট এসে পৌঁছেন মন্ত্রী।

এসময় বিমানবন্দরে মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে তিনি দক্ষিণ সুনামগঞ্জে নিজ বাড়িতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান ও মতবিনিময় সভায় যোগ দেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির পরিচালালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, মহানগর আওয়ামী লীগ নেতা এড. শামসুল ইসলাম, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম, মাসুদ কামাল সুফি, ছফু আহমদ, আলী হেসেন, জাহাঙ্গীর আলম জাবেদ,মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের সাধারণ সম্পাদক জবরুল ইসলামসহ,সিলেট ও সুনামগঞ্জ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিমানবন্দরে সংবর্ধনায় পরিকল্পনা মন্ত্রী বলেন, ‘সিলেটে একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা আমার আছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়টি নিয়ে দাবি উপস্থাপন করবো।’

বিকালে মন্ত্রী সুনামগঞ্জ উপশহর মাঠে ভাটি বাংলার উন্নয়ন নিয়ে বিশাল মতিবিনিময় সভায় বক্তব্য দেন। সন্ধ্যায় তিনি ঢাকা ফিরে যাওয়ার কথা রয়েছে।

সুত্র-সিলেট মিরর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: