1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগকে ‘অযোগ্য’ বললেন মুকুট

  • Update Time : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৪৮ Time View

লিপসন আহমদ
জেলা আওয়ামী লীগের কমিটিকে নিস্ক্রিয়, অযোগ্য বললেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। তিনি বলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটির মাত্র তিনটা মিটিং হয়েছে তিন বছরে। তিনি এই কমিটি বাতিল করে সক্রিয় রাজনীতিবিদদের দিয়ে কমিটি গঠনের দাবি জানান।
শনিবার সুনামগঞ্জ জেলা পরিষদ ও সুনামগঞ্জ সদর
উপজেলা পরিষদের আয়োজনে উন্নয়ন ভাবনা নিয়ে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।
পরিকল্পনা মন্ত্রীকে উদ্দেশ্য করে নুরুল হুদা মুকুট বলেন, মন্ত্রী মহোদয়ের কাছে অনুরোধ করছি, আপনি জননেত্রী শেখ হাসিনাকে জানাবেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদেও তারা কর্মসূচি পালন করেন নি। সভাপতি ও সাধারণ সম্পাদক ঢাকায় বসে খুশ মেজাজে কার কাছ থেকে কত টাকা নিয়ে মনোনয়ন দেওয়া যায় সেই চিন্তা করেন। ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের ঢাকায় এক মাস বসিয়ে রেখেছিলেন। বার্গেনিং করে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা উপার্জন করেছেন।
তিনি বলেন, এই টাকা দিয়ে একটি সাদা গাড়ি কিনেছেন একজন। ঐ সাদা গাড়ি নিয়ে তিনি সুনামগঞ্জে আসেন। এই ধরনের সভাপতি-সম্পাদকের আমরা অপসারন চাই।
তিনি বলেন, সুনামগঞ্জের সুযোগ্য নেতাকে আপনারা সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। যারা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন এবং একটা দায়িত্বশীল সংগঠন হিসাবে গড়ে তুলতে পারবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, ‘এসব ফালতু কথার, অনধিকার কথাবার্তার জবাব আমি দেই না। কমিটি দেওয়া, বাতিল করা কোনটার ক্ষমতাই তারার নাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: