1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

মোবাইল ফোনের জন্য এক শিশুকে নির্মমভাবে খুন করল অপর শিশু!

  • Update Time : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৬৪ Time View

নিহত সিফাত ।

জগন্নাথপুর২৪ ডেস্ক::

গাজীপুরের শ্রীপুরে একটি মোবাইল ফোনের জন্য চার বছর বয়সী এক শিশুকে মাথা থেঁতলে হত্যা করেছে আরেক শিশু। হত্যায় অভিযুক্ত শিশুর বয়স মাত্র দশ বছর। সোমবার বিকেলে উপজেলার দারোগারচালা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যায় অভিযুক্ত শিশুর স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ রাত সাড়ে দশটার দিকে মরদেহ উদ্ধার করেছে।

জানা যায়, শিশুটিকে দিয়ে ঘর থেকে তার মায়ের মোবাইল ফোনসেট আনিয়ে তা নিয়ে নেয় ওই শিশু। পরে মোবাইল ফোনসেটটির কথা বলে দিতে পারে আশঙ্কায় বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে নির্জনস্থানে নিয়ে শিশুটিকে নির্মমভাবে হত্যা করে। নিহত শিশুর নাম সিফাত আহমেদ। সে নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর ঝুনাগাছ চাপানী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে। হত্যায় অভিযুক্ত শিশুর পরিবারও একই বাড়ির ভাড়াটিয়া।

সিফাতের বাবা আবু বকর সিদ্দিক জানান, গতকাল দুপুর প্রায় একটার দিকে সিফাত একই বাড়ির পাশের কক্ষের ছেলেটির সঙ্গে খেলার জন্য বাইরে যায়। পরে তাকে (সিফাত) আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকেলে ওই ছেলের (হত্যায় অভিযুক্ত) কাছে জানতে চাইলে সে জানিয়েছিল শিশুটিকে বাসার গেটে পৌঁছে দিয়েছিল। পরে ব্যাপক খোঁজাখুঁজির পরও হদিস না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। সন্ধ্যায় শিশুর নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর ৭১৬) করেন তিনি।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান জানান, পুলিশ ছেলেটিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে অসংলগ্ন আচরণ করে সে। একপর্যায়ে হত্যার ঘটনা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে সীমানা প্রাচীর ঘেরা একটি নির্জনস্থান থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

সৌজন্যে কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: