1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে আজিজুস সামাদ-ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান

  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৬৬ Time View

স্টাফ রিপোর্টার::
প্রয়াত জাতীয় নেতা সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ তনয় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদে আজিজুস সামাদ আজাদ ডন নির্বাচিত হওয়ার পর গতকাল মঙ্গলবার সুনামগঞ্জের জগন্নাথপুর সফর করেছেন। সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিনী সংবাদ পাঠিকা মুমতাহিনা ঋতু। ওই দিনভর তিনি জগন্নাথপুরে বিভিন্ন কর্মসুচীতে অংশ নেন। বিকেলে তিনি জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয়মসভায় মিলিত হন। এসময় তিনি বলেন, বঙ্গবঙ্গুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল হয়ে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে তিনি হবে। সেলক্ষ্যে আওয়ামী লীগের সকল পযার্য়ের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন আজিজুস সামাদ আজাদের স্ত্রী সংবাদ পাঠিকা মুমতাহিনা ঋতু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সিরাজ উদ্দিন মাষ্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌরসভার মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীরসহ দলীয় নেতাকর্মীরা। এরআগে তাকে ফুল দিয়ে নেতাকর্মীরা বরণ করেন।
এদিকে আজিজুস সামাদ ডন তাঁর পিতার জন্মভিটা ভুরাখালি গ্রাম পরির্দশন শেষ চিলাউড়া হলদিপুর বাজারে জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করেছেন। ওই সময় স্থানীয় একটি সংগঠনের অনুষ্ঠানে তিনি যোগদান করেন। এরপর তিনি জগন্নাথপুর বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কোশল বিনিময় করেন। পরে তিনি বাজারে মাস্ক বিতরণ করেন।
এদিকে সকাল ১১টার দিকে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিক সিদ্দিক আহমদের লুদুরপুর বাসভবনে গিয়ে সিদ্দিক আহমদের শারিরীক অবস্থার খোঁজখবর দেন। পরে তিনি জগন্নাথপুর উপেজলার সৈয়দপুর গ্রামে যান। ওই সময় সদ্য প্রয়াত জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাব্বির আহমদের কবর জিয়াউর করেন। এছাড়া জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী ইকড়ছই এলাকার বাসিন্দা আনিছ আলী বার্বুচির কবর জিয়ারত করেন। এবং ইকড়ছই এলাকার আওয়ামী লীগ নেতা অসুস্থ আব্দুর রাজ্জাককে দেখতে যান। বিকেলে তিনি সিলেটে রওয়ানা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: