1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা করোনায় আরো ৯১ জনের মৃত্যু প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু ২৮শে এপ্রিল পর্যন্ত বাড়লো লকডাউন প্রণোদনার টাকা যাদের পাওয়ার প্রয়োজন তাদের কাছে আমরা টাকা পৌঁছাতে পারি না-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মুসলিমদের জন্য পবিত্র কোরআন মুখস্থ করা অনেক বড় পূণ্যের কাজ। সাধারণত শৈশবেই মুসলিম শিশুরা কোরআন হেফজ সমাপ্ত করে থাকে। তবে স্মৃতিশক্তির তারতম্যের কারণে এতে কম-বেশি সময় লাগে। জগন্নাথপুরে আরেকজন করোনা শনাক্ত সিলেটে নুরের বিরুদ্ধে মামলা জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের একদিনে করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী- শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে

  • Update Time : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২৩৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে কোনো সমস্যা থাকবে না। শেখ হাসিনাই ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে। তিনি দারিদ্র বিমোচনে কাজ করছেন। শিক্ষাক্ষেত্রে আমরা যত ভালো করব দেশে দারিদ্র তত কমবে। বতর্মান সরকার এ জন্য শিক্ষার উন্নয়নকে সবেচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে।
সুনামগঞ্জ সদর উপজেলার বাহাদুরপুরে জামেয়া ইসলামিয়া বাইশগ্রাম মাদ্রাসায় বৃহস্পতিবার বিকেলে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই মাদ্রাসা পরিচলনা কমিটির সভাপতি ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রয়াত মো. আবদুল বারীর জীবন ও কর্ম নিয়ে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে এই অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরও বলেন, আমরা পরাধীন ছিলাম। বঙ্গবন্ধু না হলে এই দেশ স্বাধীন হতো না। তিনিই স্বাধীনতার মহানায়ক। আমাদের মনে রাখতে হবে, এই দেশ এমনি এমনি আসেনি। স্বাধীনতার জন্য ৩০ লাখ মানুষ জীবন দিয়েছেন। দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছেন। তাদের প্রতি সব সময় আমাদের শ্রদ্ধা রাখতে হবে। তিনি আরও বলেন, এক সময় যেখানে রাস্তা ছিল না, এখন সেখানে রাস্তা হয়েছে। যেখানে বিদ্যুৎ ছিলনা, সেখানে এখন আলো জ্বলছে। এসব সম্ভব হয়েছে দেশ স্বাধীন হয়েছে বলে। এখন দেশকে সামনের দিকে এগিয়ে নিতে
সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের এই অগ্রযাত্রায় শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে।
মাদ্রসারায় মুহতামিম মাওলানা তাফাজ্জুল হক আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জের প্রবীণ আইনজীবী হুসেন তওফিক চৌধুরী, স্থানীয় লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল ওদুদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: