1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:২১ অপরাহ্ন

দ.সুনামগঞ্জে ব্যাংক প্রহরীর রহস্যজনক মৃত্যু, বিচারের দাবিতে মানববন্ধন

  • Update Time : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১২১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আক্তাপাড়া মিনাবাজার কৃষি ব্যাংকের নৈশপ্রহরী পল্টু দাশের মৃত্যুকে রহস্যজনক দাবি করে এ ঘটনার রহস্য উদঘাটনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় আক্তাপাড়া মিনাবাজারে আক্তাপাড়া মিনাবাজার ব্যবসায়ী কমিটির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন হয়। মানববন্ধনে বক্তারা দাবি করেন, পল্টুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মৃত দেহে তার প্রমাণ মিলেছে, গলায় আঘাতের দাগ রয়েছে। এঘটনার দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয় কর্মসূচি থেকে।
আক্তাপাড়া মিনাবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি এএলজি জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক মোশাহিদ আলীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মিনা বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি আব্দুল আজিজ বোধন, মিনা বাজার কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক আবাব মিয়া, সাবেক শিক্ষক ইলিয়াছুর রহমান, দরগাপাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সালেহ আহমদ চৌধুরী হীরা, অ্যাডভোকেট রায়হান, আলহেরা একাডেমির অধ্যক্ষ দিলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা জবর আলী, ডা. মন্তুমোহন দাস, সাবেক মেম্বার ছালেক মিয়া, সজ্জাদ মিয়া, ভমভমি বাজার পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক ও দরগাপাশা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, জগলু আহমদ, ফয়জুল ইসলাম, ইউপি সদস্য বদরুল ইসলাম, ডা. জামিল আল হাসান, সৈয়দ আহমদ, শাহীন আলম, রাজুল আমিন ও সাবেক ছাত্র নেতা মাহমুদুল হক শাহীন প্রমুখ।
পল্টু হত্যার বিচারের দাবিতে সকাল থেকে দুপুর ১২ টা পর্যন্ত আক্তাপাড়া মিনাবাজারের সকল দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা।
আক্তাপাড়া (মিনাবাজার) কৃষিব্যাংক শাখার ব্যবস্থাপক নুরুল ইসলাম বলেন, পল্টু একটি ভালো ছেলে ছিলো। ডিউটি করে আমরা বিকালে চলে গিয়েছিলাম। তখন পর্যন্ত সব কিছু স্বাভাবিক ছিলো। রাত ১০ টার দিকে এ খবর শুনে খুবই খারাপ লাগে। যদি এটি হত্যাকা- হয়, তাহলে প্রকৃত দোষীদের খুঁজে বের করে বিচারের আওতায় নিয়ে আসার দাবি করছি।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখনই বলা যাচ্ছে না এটা হত্যাকা- নাকি স্বাভাবিক মৃত্যু। তবে ময়না তদন্ত ও পুলিশি তদন্তের পরে জানা যাবে আসল ঘটনা। আমরা দ্রুততম সময়ে এই ঘটনার রহস্য উদঘাটন করার চেষ্টা করছি।
গত রবিবার রাত আনুমানিক সাড়ে ৯টায় পল্টু দাশ (১৯) এর কাকা অতুল দাশ পল্টুর বন্ধু আক্তাপাড়া গ্রামের ফারুক মিয়ার ছেলে মাসুমের কাছে পল্টু কোথায় আছে জানতে চান। তখন মাসুম জানায়, পল্টু ব্যাংকের একটি কক্ষে শুয়ে আছে। তাকে ডেকে আনতে বললে মাসুম সেখানে গিয়ে দেখতে পায় পল্টুর নাম-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে, সে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। পরে সে আশপাশের লোকজনকে ডাক দেয়। লোকজন পল্টুকে কৈতক ২০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত শেষে সোমবার দুপুরে নোয়াগাঁও শ্মশানঘাটে নিহত পল্টু দাশের লাশের দাহ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: