1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

একদিনে সাড়ে ১৪ হাজার মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৮০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:

গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মানুষের প্রাণ কেড়েছে চীন থেকে ছড়িয়ে পড়া নতুন করোনাভাইরাস। আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডোমিটারের হিসাব অনুযায়ী, বুধবার ১৪ হাজার ৭৪৮ জনের মৃত্যু হয়েছে।

এখন পর্যন্ত মোট মারা গেছেন ১৮ লাখের বেশি মানুষ। আক্রান্ত হয়েছেন আট কোটি ৩০ লাখের বেশি। সুস্থ হয়েছেন প্রায় ৬ কোটি।

করোনাভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু যুক্তরাষ্ট্রে। দেশটিতে আক্রান্ত হয়েছেন ২ কোটি ২ লাখ ১৬ হাজার ৯৯১ জন এবং মারা গেছেন তিন লাখ ৫০ হাজার ৭৪৮ জন।

যুক্তরাষ্ট্রের পর সবচেয়ে বেশি মৃত্যু দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে। দেশটিতে আক্রান্ত হয়েছেন ৭৬ লাখ ১৯ হাজার ৯৭০ জন, মারা গেছেন এক লাখ ৯৩ হাজার ৯৪০ জন। সুস্থ হয়েছেন ৬৮ লাখ ১৪ হাজার ৯২ জন।

সংক্রমণের দিক থেকে দ্বিতীয় ও মৃত্যুর দিক থেকে তৃতীয়তে থাকা ভারতে আক্রান্ত হয়েছেন এক কোটি দুই লাখ ৬৭ হাজার ২৮৩ জন, মারা গেছেন এক লাখ ৪৮ হাজার ৭৭৪ জন। সুস্থ ৯৮ লাখ ৬০ হাজার ২৮০ জন।

মৃত্যুর সংখ্যার দিক থেকে চতুর্থতে রয়েছে মেক্সিকো। দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত এক লাখ ২৪ হাজার ৮৯৭ জন মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ১৪ লাখ ১৩ হাজার ৯৩৫ জন। এ ছাড়া সুস্থ হয়েছেন ১০ লাখ ৬৬ হাজার ৭৭১ জন।

ভাইরাসটির সংক্রমণস্থল চীনে আক্রান্ত হয়েছেন ৯৫ হাজার ৮৭৬ জন, মারা গেছেন চার হাজার ৭৮১ জন এবং সুস্থ হয়েছেন ৮৯ হাজার ৮১৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: