1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

জগন্নাথপুরে শাহপরান মডেল হাইস্কুলে পাঠ্যবই ও ক্যালেন্ডার বিতরণ অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৯২ Time View

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের শাহপরান মডেল হাইস্কুলের একাডেমিক ক্যালেন্ডার ও পাঠ্যবই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে স্কুলের হলরুমে প্রধান শিক্ষক জামাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষাব্যবস্থাকে বিকশিত করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা একদিন চুড়ান্ত পর্যায়ে যাবেই। বাঙালীর মহাবীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমাদের সবাইকে একযুগে কাজ করতে হবে।’এসময় তিনি মহামারি করোনাভাইরাসের মোকাবেলায় সবাইকে সর্তক ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।সহকারী শিক্ষক রিংকু দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সাংবাদিক অমিত দেব।

 

 

 

 

অন্যানদের মধ্যে শাহারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নোমান আহমদ সাদি, জগন্নাথপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুর রহমান সুমন, সাংবাদিক কামরুল ইসলাম মাহি, বিদ্যালয়ে শিক্ষক ইয়াকুব আলী, প্রদীপ কুমার দেবনাথ, বাংলাদেশ পল্লী ফোরামের সহ সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ।
নাদামপুর গ্রামের মুরুব্বি আব্দুর রউফ, আব্দুল মনাফ, স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য নাসির মিয়া, অভিভাবক সদস্য সেলিম আহমদসহ শিক্ষক-অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য বক্তিরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন অষ্টম শ্রেণীর শিক্ষার্থী তানভীর আহমদ ও গীতাপাঠ করেন সহকারী শিক্ষিকা সরসতী রাণী।
পরে ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মজিদপুর গ্রামের বাসিন্দা মজনু আলীর অর্থায়নে ২০২১ সালের একাডেমিক ক্যালেন্ডার বিতরণ ও স্কুলের পাঠ্যবই বিতরণ করা হয়। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক হাতে তুলে দেন বিদ্যালয়ের শিক্ষকরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: