1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

বাস-অটোরিকশার সংঘর্ষে এক পরিবারের ৬ জনসহ নিহত ৭

  • Update Time : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৩৬৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজি অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনদিনের নবজাতকসহ একই পরিবারের ছয়জন রয়েছেন। বাকি একজন অটোরিকশাটির চালক।

আজ রোববার দুপুর ১টার দিকে মহাসড়কের গাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পূর্বধলা উপজেলার আগিয়া এলাকার মাওলানা ফারুক আহম্মেদ (৪০), তার স্ত্রী মাসুমা খাতুন (২৫), বোন জুলেখা খাতুন (৫০), ভাই নিজাম উদ্দিন (৩৫), ভাবি জোৎস্না বেগম (৪৫) ও ফারুক-মাসুমা দম্পতির তিনদিনের নবজাতক। এছাড়া অটোরিকশা চালক রাকিবুল হাসান (২৯) নিহত হয়েছেন। তার বাড়ি ময়মনসিংহ সদরে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন দাস সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় শাহজালাল পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের ছয়জনসহ সাতজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে শহরের শম্ভুগঞ্জ ব্রিজ থেকে একটি অটোরিকশা গৌরিপুরে যাচ্ছিল। পথে গাছতলা এলাকায় একটি ট্রাক্টরকে ওভারটেক করার চেষ্টা করে অটোরিকশাটি। তখনই ঢাকাগামী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে অনেক দূর পর্যন্ত হিঁচড়ে নিয়ে যায়। এতে নবজাতকসহ অটোরিকশার সাতজন ঘটনাস্থলেই প্রাণ হারান।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সারোয়ার আলম বলেন, বাসচাপায় অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। উদ্ধার কার্যক্রম চলছে।

সুত্র-সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: