শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে হিন্দুরাষ্ট্রের পথে ভারত: সংসদে বিজেপি নেতা

অচল জগন্নাথপুর, বরযাত্রী গাড়ীর চালককে মারধর

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ১৩২ Time View

 

স্টাফ রিপোর্টার::

সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা পরিবর্তনসহ সাত দফা দাবীতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ‘৪৮ ঘন্টার কর্মবিরতির’ প্রথম দিন রোববার অচল হয়ে  পড়ে জগন্নাথপুর।

সকাল থেকে সিলেট বিভাগীয় শহরের সঙ্গে যোগাযোগের প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়ক ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে দূরপাল্লার মিনিবাসসহ ছোটবড় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। এছাড়া জগন্নাথপুরের সকল অভ্যন্তরিক সড়কে সকল প্রকার যান চলাচল করেনি। এমনকি রিকশা পর্যন্ত পৌর শহরে চলাফেরা করেনি। ফলে অসহনীয় দুভোর্গে পড়েন জনসাধারন।

এদিকে সকাল থেকে পৌরশহরের বিভিন্নস্থানে পিকেটিং করে শ্রমিকরা।

দুপুর সাড়ে ১২ টার দিকে স্থানীয় পৌর পয়েন্টে ট্রাক, বাস, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশা সমিতির শ্রমিকদের যৌথ উদ্যোগে পিকেটিং চলাকালে উপজেলার মীরপুর থেকে বরযাত্রী বাহী একটি মাইক্রোবাসের চালককে মারধর করা হয়। এসময় শীর্ষ শ্রমিক নেতার মধ্যস্থতায় বিষয়টি নিস্পত্তি হয়।

এছাড়া পিকেটিংকারীদের বাঁধার মুখে কোন ধরনের প্রাইভেট যান চলাচল করতে পারেনি।
বেলা একটার দিকে শ্রমিকরা মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে সুনামগঞ্জ জেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সদস্য আলকাবুর রহমান মিন্টুর সভাপতিত্বে ও সাবেক সদস্য আজিজ আহমদের পরিচালনায় হপৌর পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন শ্রমিক নেতা রেজন আহমদ, রুনু মিয়া, শফিকুর রহমান খেজর, আল মনির প্রমুখ।

জগন্নাথপুরের পরিবহন শ্রমিক নেতা সুনামগঞ্জ জেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সদস্য
আলকাবুর রহমান মিন্টু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আমরা আমাদের প্রথম দিনের কর্মসুচী পালন করছি।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে , কোন ধরনের যানবাহন চলাফেরা না করায় চরম দুর্ভোগের শিকার হচ্ছেন জনসাধারন। তবে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা ছিল স্বাভাবিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24