1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অচল জগন্নাথপুর, বরযাত্রী গাড়ীর চালককে মারধর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

অচল জগন্নাথপুর, বরযাত্রী গাড়ীর চালককে মারধর

  • Update Time : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ২৮৬ Time View

 

স্টাফ রিপোর্টার::

সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা পরিবর্তনসহ সাত দফা দাবীতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ‘৪৮ ঘন্টার কর্মবিরতির’ প্রথম দিন রোববার অচল হয়ে  পড়ে জগন্নাথপুর।

সকাল থেকে সিলেট বিভাগীয় শহরের সঙ্গে যোগাযোগের প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়ক ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে দূরপাল্লার মিনিবাসসহ ছোটবড় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। এছাড়া জগন্নাথপুরের সকল অভ্যন্তরিক সড়কে সকল প্রকার যান চলাচল করেনি। এমনকি রিকশা পর্যন্ত পৌর শহরে চলাফেরা করেনি। ফলে অসহনীয় দুভোর্গে পড়েন জনসাধারন।

এদিকে সকাল থেকে পৌরশহরের বিভিন্নস্থানে পিকেটিং করে শ্রমিকরা।

দুপুর সাড়ে ১২ টার দিকে স্থানীয় পৌর পয়েন্টে ট্রাক, বাস, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশা সমিতির শ্রমিকদের যৌথ উদ্যোগে পিকেটিং চলাকালে উপজেলার মীরপুর থেকে বরযাত্রী বাহী একটি মাইক্রোবাসের চালককে মারধর করা হয়। এসময় শীর্ষ শ্রমিক নেতার মধ্যস্থতায় বিষয়টি নিস্পত্তি হয়।

এছাড়া পিকেটিংকারীদের বাঁধার মুখে কোন ধরনের প্রাইভেট যান চলাচল করতে পারেনি।
বেলা একটার দিকে শ্রমিকরা মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে সুনামগঞ্জ জেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সদস্য আলকাবুর রহমান মিন্টুর সভাপতিত্বে ও সাবেক সদস্য আজিজ আহমদের পরিচালনায় হপৌর পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন শ্রমিক নেতা রেজন আহমদ, রুনু মিয়া, শফিকুর রহমান খেজর, আল মনির প্রমুখ।

জগন্নাথপুরের পরিবহন শ্রমিক নেতা সুনামগঞ্জ জেলা মাইক্রোবাস শ্রমিক সমিতির সদস্য
আলকাবুর রহমান মিন্টু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আমরা আমাদের প্রথম দিনের কর্মসুচী পালন করছি।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে , কোন ধরনের যানবাহন চলাফেরা না করায় চরম দুর্ভোগের শিকার হচ্ছেন জনসাধারন। তবে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা ছিল স্বাভাবিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com