সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু লজ্জা শুধু নারীরই নয়, পুরুষেরও ভূষণ জগন্নাথপুর মুক্ত দিবস আজ ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা জগন্নাথপুরে হালিমা খাতুন ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে তাওহিদা কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে পরিকল্পনামন্ত্রী- তোমাদের স্বপ্নের বাংলাদেশ আসছে জগন্নাথপুরে আমার বিদ‌্যালয়, আমার অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব?

আকাশ থেকে পড়ে পাইলটের মৃত্যু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বেলজিয়ামের পূর্বাঞ্চলে ‘এয়ার শো’ চলাকালে একটি সামরিক হেলিকপ্টার থেকে পড়ে একজন পাইলট মারা গেছেন। পুলিশ দেশটির অ্যামে উপত্যকার কাছাকাছি এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে। বেলজিয়ামের গণমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে বলে বিবিসি অনলাইনের খবরে বলা হয়েছে।

গত রোববার তিনজন অগাস্টা-১০৯ হেলিকপ্টার থেকে ঝাঁপ দেন। দুজনের প্যারাস্যুট ছিল। অপর পাইলট প্যারাস্যুট ছাড়াই ঝাঁপ দেন।

এ ঘটনার পর ফরেনসিক বিশেষজ্ঞদের হাই শহরের কাছাকাছি ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্তকারীদের ধারণা, এটি একটি আত্মহত্যার ঘটনা। এ বিষয়ে সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিক তদন্ত প্রতিবেদনে বলা হয়েছে, সহকারী পাইলট তিনজনকে প্যারাস্যুট নিয়ে লাফিয়ে পড়তে সহায়তা করছিলেন। হঠাৎ তিনি তাকিয়ে দেখেন, পাইলটের আসনটি খালি এবং তাঁর দরজা খোলা। তাৎক্ষণিকভাবে তিনি হেলিকপ্টারটির নিয়ন্ত্রণ নেন এবং নিরাপদে অবতরণ করেন।

ওই ঘটনার পর গত রোববার ঘটনাস্থলের কয়েক শ মিটার এলাকাজুড়ে পাইলটের খোঁজ করে পুলিশ। কিন্তু না পেয়ে গতকাল সোমবার সকালে পুলিশ ও সৈন্যরা আবার তল্লাশি চালিয়ে লাশটি খুঁজে পায়।

পাইলটের এভাবে পড়ে যাওয়ার বিষয়টি রহস্যজনক বলে মনে করা হচ্ছে। কী কারণে পাইলটের আসনের পাশের দরজা খোলা ছিল এবং পাইলট ও অন্যদের সঙ্গে বেতার যোগাযোগ কেন বিচ্ছিন্ন ছিল, এসব বিষয়ে তদন্ত করছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24