1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আগামি বছর আরও খারাপ হতে পারে মার্কিন অর্থনীতি: জরিপ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

আগামি বছর আরও খারাপ হতে পারে মার্কিন অর্থনীতি: জরিপ

  • Update Time : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
চলতি বছরের গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে সামরিক অভিযানের ঘোষণা দেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এরপর গত শুক্রবার একদিনেই ইউক্রেনজুড়ে ৭০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে রুশ বাহিনী। এটি ইউক্রেনের রাশিয়ার চালানো সবচেয়ে বড় হামলার একটি বলে প্রতিবেদনে বলা হয়েছে। এই হামলার কারণের ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর বিদ্যুৎহীন হয়ে পড়েছে। ইউক্রেনের কর্মকর্তা এসব তথ্য জানিয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, রুশ বাহিনীর হামলায় মধ্য ক্রিভি রিহ অঞ্চলে তিনজন নিহত হয়েছেন, খেরসনে নিহত হয়েছেন আরেকজন। এ ছাড়া বিভিন্ন অঞ্চল অন্ধকারে পড়েছে। রুশ বাহিনী বেসামরিক স্থাপনা ও গুরুত্বপূর্ণ অবকাঠামোতে হামলা চালাচ্ছে বলে দাবি ইউক্রেনের। 
এদিকে রুশ অধিকৃত অঞ্চলে ইউক্রেনের বাহিনীর হামলায় ১২ জন নিহত হয়েছেন বলে দাবি রাশিয়ান নিযুক্ত কর্মকর্তাদের।
গতকাল সন্ধ্যার ভাষণে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেন, ইউক্রেনে আরও বিধ্বংসী হামলার চালানোর জন্য রাশিয়ার কাছে যথেষ্ট ক্ষেপণাস্ত্র আছে।

তিনি এইসময় পশ্চিমা মিত্রদের আরও উন্নত আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা পাঠানোর আহ্বান জানান। এর আগে গত বৃহস্পতিবার কিয়েভের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে, নতুন বছরের শুরুতে রাশিয়া আরও ভারী হামলা চালাতে পারে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com