1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আজ গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে শেখ হাসিনার বর্ধিত সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

আজ গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে শেখ হাসিনার বর্ধিত সভা

  • Update Time : শনিবার, ২০ মে, ২০১৭
  • ৩০৫ Time View

নিজস্ব প্রতিবেদক-বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে এক বর্ধিত সভা আজ অনুষ্ঠিত হবে। এতে সিলেটসহ সারাদেশে আওয়ামী লীগের বিভিন্ন পদের নেতারা উপস্থিত থাকবেন। এ সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

কেন্দ্রীয় আওয়ামী লীগ সুত্রে জানা যায়- সারাদেশের সকল জেলা ও মহানগর শাখার নেতাদের নিয়ে এ সভার আয়োজন হলেও প্রত্যেক ইউনিটের মাত্র ৭ জন নেতা এ সভায় যেতে পারবেন। সেই সুবাদে সিলেট জেলা ও মহানগর শাখা মিলিয়ে মোট ১৪ জন নেতা এ সভায় যোগ দিচ্ছেন বলে জানা গেছে।

এমনকি জেলা ও মহানগর ইউনিটের কোন কোন পদের নেতারা এ সভায় যেতে পারবেন সেটিও আওয়ামী লীগের কেন্দ্র থেকে নির্ধারণ করে দেওয়া হয়েছে। পদগুলো হচ্ছে- সভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর ও উপ দপ্তর সম্পাদক, প্রচার ও উপ প্রচার সম্পাদক এবং তথ্য ও গবেষণা সম্পাদক।

জানা গেছে- কেন্দ্রের নির্দেশ অনুযায়ি সিলেট জেলা আওয়ামী লীগ থেকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এড. খোকন কুমার দত্ত, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, প্রচার সম্পাদক এড. মাহফুজুর রহমান, উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী (সাময়িক বহিষ্কৃত) ও উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ প্রত্যেকেই আজকের এই সভায় যোগ দিচ্ছেন। ইতোমধ্যে তারা ঢাকায় পৌঁছেছেন।

আর সিলেট মহানগর আওয়ামী লীগ থেকে বর্ধিত সভায় যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, উপ দপ্তর সম্পাদক বিধান কুমার সাহা ও উপ প্রচার সম্পাদক গোলাম সোবহান চৌধুরী দিপন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com