Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

আযান শুনেই নিশ্চুপ দাঁড়িয়ে রইলেন সালমান খান

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: আযানের ধ্বনি শুনে নিশ্চুপ দাঁড়িয়ে রইলেন সালমান খান। নিজের কথা বলা বন্ধ করে দিলেন বলিউডের এই সুপার স্টার। ওই অনুষ্ঠানের সঞ্চালককেও তিনি কথা না বলার আহ্বান জানান। যতক্ষণ আযান ছিল ততক্ষণ তারা আযানের মধুর ধ্বনি শুনছিলেন।

সাম্প্রতিককালে ভারতের কালার টেলিভিশনের সৌজন্যে আয়োজিত এক অনুষ্ঠানে যান সালমান খান। অুনষ্ঠানটি চলাকালীন আযানের ধ্বনি সালমান খানের কানে আসে। ততক্ষণাৎ তিনি নিশ্চুপ দাঁড়িয়ে যান। অনুষ্ঠানের সঞ্চালনকেও কথা না বলতে উৎসাহিত করেন। আযান শেষ হলে আবার তার মত কথা বলতে শুরু করে।

সালমান খান বলেন, আযানকে অবশ্যই সম্মান দিতে হবে।

আযানের কালাম মোট পনেরটি। আযান শোনার সাথে সাথে আযানের উত্তর দিতে হয়। সালমান খানও তাই নিশ্চুপ দাঁড়িয়ে আযানের উত্তর দিচ্ছিলেন। এতে তার অগণিত ভক্তদের সম্মান এবং শ্রদ্ধা কুড়িয়েছেন তিনি।

হিট অ্যান্ড রান মামলায় ভারতীয় সিনেমার জনপ্রিয় এই তারকা বেশ দুশ্চিন্তায় পড়েছিলেন। নিম্ন আদালতে তার সাজা হয়েছিল। কিন্তু মুম্বাই হাইকোর্ট তার সাজা স্থগিত করে।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বরের রাতে বান্দ্রার ফুটপাতে ঘুমন্ত পাঁচজনকে পিষে দেয় সালমানের বিলাসবহুল এসইউভি গাড়িটি। সেই দুর্ঘটনায় মারা যান নুরুল্লাহ মেহবুব শরিফ নামে এক ব্যক্তি। আহত হন আরো চারজন।

Exit mobile version