1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইউএনও থেকে এডিসি হলেন জগন্নাথপুরের আবু লাইছ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

ইউএনও থেকে এডিসি হলেন জগন্নাথপুরের আবু লাইছ

  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০১৯
  • ১২৫৮ Time View

 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর গ্রামের কৃতি সন্তান মুহাম্মদ আবুল লাইছ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হয়েছেন।

গত ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসণ মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাঁকে পদোন্নতি দেওয়া হয়। তার নতুন কর্মস্থল যশোর জেলায়।

পদোন্নতি পাওয়ার পূর্ব পর্যন্ত তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর দায়িত্বে ছিলেন।

এ ব্যাপারে মুহাম্মদ আবুল লাইছ জগন্নাথপুর টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে ছিলাম। এখন দায়িত্ব আরও বেড়ে গেল। আশাকরি সততার সঙ্গে দায়িত্ব পালন করতে পারবো। এজন্য তিনি সকলের দোয়া ও সমর্থন আশা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com