Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

‘উন্নয়নের মহাসড়কে জগন্নাথপুর’ শীর্ষক বইয়ের মোড়ক উম্মোচণ,

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ‘উন্নয়নের মহাসড়কে জগন্নাথপুর’ শীর্ষক নামে একটি বইয়ের মোড়ক উম্মোচণ করা হয়েছে।’
আজ মঙ্গলকার সকাল ১১টার বইয়ের মোড়ক উম্মোচণ করেন সুনামগঞ্জ-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ‘উন্নয়নের মহাসড়কের জগন্নাথপুর’ শীর্ষক বইয়ের প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। সভায় স্বাগত রাখেন ‘উন্নয়নের মহাসড়কে জগন্নাথপুরে’ প্রকাশনা সম্পাদক নুরুল হক।
অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান, প্রবাসী আব্দুর নুর, পৌর প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন, প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম ও জুবেদ খান ।

‘উন্নয়নের মহাসড়কে জগন্নাথপুরে’ শীর্ষক বইয়ে জগন্নাথপুরের যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎসহ বিভিন্ন গ্রামীন উন্নয়নে গত ১০ বছরে প্রায় দুই হাজার কোটি টাকার ব্যয়ে উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।
বইয়ের প্রচারে- ক্যাম্পেইন ফর এমএ মান্নান।

Exit mobile version