শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আমনের বাম্পার ফলন হলেও, ন্যায্য দাম নিয়ে সংশয়ে কৃষকরা জগন্নাথপুরে আনন্দ হত্যাকাণ্ডের রহস্য অজানা, নেই গ্রেফতার খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে বিএনপির বিক্ষোভ সুস্থতা আল্লাহ পাকের নেয়ামত একটি নৃশংস হত্যাকাণ্ড নাড়িয়ে দিল জগন্নাথপুরবাসীকে, ক্রাইম সিন ইউনিটের ঘটনাস্থল পরিদর্শন অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু

উল্টো পথেএবার ধরা খেলেন সচিব ও পুলিশ কর্মকর্তা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
উল্টো পথে গাড়ি চালিয়ে এবার ধরা খেলেন একজন সিনিয়র সচিব ও একজন অতিরিক্ত ডিআইজি। আজ মঙ্গলবার রাজধানীর বিজয় স্মরণী মোড়ে তাদের গাড়ি আটক করে ট্রাফিক পুলিশ। এ স্থানে বিকাল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অভিযান চলে। এসময় মোট ৫০টি গাড়িকে মামলা দেয়া হয়েছে। এর মধ্যে ছিল ৪৭টি মোটরসাইকেল। দায়িত্বরত ট্রাফিক পুলিশ সূত্র জানায়, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিবের গাড়ি উল্টো পথে বিজয় স্মরণী পার হচ্ছিল। এসময় ট্রাফিক পুলিশ কর্মকর্তারা গাড়িটি (ঢাকা মেট্টো-গ-১১-৫৮৩০) থামান। তখন গাড়ি চালক মোস্তাফিজ ট্রাফিক কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। একপর্যায় চালকের কাগজপত্র রেখে গাড়িটি ছেড়ে দেন ট্রাফিক পুলিশের কর্মকর্তারা। এ বিষয়ে সন্ধ্যায় জানতে চাইলে সিনিয়র সহকারী কমিশনার (ট্রাফিক) মো. শহীদুল ইসলাম বলেন, চালকের কাগজপত্র আমাদের কাছে রয়েছে। এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। একইভাবে বিজয় স্মরণী মোড়ে উল্টো পথে চলতে গিয়ে সিআইডির এক অতিরিক্ত ডিআইজিকে জরিমানা করেছে ট্রাফিক পুলিশ। সন্ধ্যায় তেজগাঁও ফ্লাইওভারের সড়কে উল্টো দিক দিয়ে এগুচ্ছিলো গাড়িটি। ট্রাফিক পুলিশ কর্মকর্তারা গাড়িটি (ঢাকা-মেট্রো-চ-১৪-২০৮৫) থামালে চালক মালিকের পরিচয় দেন। তাৎক্ষণিকভাবে উল্টোপথে আসার জন্য ৪শ’টাকা জরিমানা করা হয়। জরিমানা দিয়ে সঠিক পথে ফিরে যেতে বাধ্য হন সিআইডির ওই কর্মকর্তা।
অভিযান চলাকালে রমনা, মিন্টুরোড এলাকায় উল্টোপথে যাওয়া যানবাহনের সংখ্যা ছিলো কম। বেলা আড়াইটা থেকে ৫টা পর্যন্ত হোটেল শেরাটন (সাবেক) মোড়ে দায়িত্ব পালন করছিলেন সার্জেন্ট মেহেদুর। তিনি জানান, ওই সময়ে উল্টোপথে যাওয়ার অপরাধে একটি প্রাইভেট কার ও দুটি মোটরসাইকেলকে মামলা দিয়েছেন তিনি। এর আগে ওই এলাকায় অভিযান চালানোর কারণে উল্টোপথে যাওয়া যানবাহনের সংখ্যা কমেছে। সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত মিন্টুরোড থেকে বাংলামটরের দিকে পাঁচটি মোটরসাইকেল যেতে দেখা গেলেও কোনো প্রাইভেট কার উল্টো পথে যেতে দেখা যায়নি। বিজয় স্মরণী মোড়ে ট্রাফিক পুলিশের অভিযান শেষে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মোসলেহ উদ্দিন আহমেদ বলেন, সড়কে উল্টো পথে চলা অপরাধ। উল্টো পথে কেউ যাতে চলতে না পারে এজন্য জোরালো অভিযান চলছে। এতে কাউকে ছাড় দেয়া হবে না। এটা উল্টো পথে চলতে অভ্যস্তদের জন্য একটি মেসেজ। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। বিজয় স্মরণীতে চলা অভিযানে উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মোসলেহ উদ্দিন আহমেদ, যুগ্ম কমিশনার (ট্রাফিক) আব্দুর রাজ্জাক, উপ-কমিশনার (ট্রাফিক) লিটন কুমার সাহা, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) সাইফুল হক, সিনিয়র কমিশনার (ট্রাফিক) মো. শহীদুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24