রবিবার, ২১ জুলাই ২০১৯, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে তিনটি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করল ভ্রাম্যমাণ আদালত প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে যুবলীগ নেতার রাষ্ট্রদ্রোহিতার মামলা প্রিয়া সাহার বিরুদ্ধে দুইটি মামলা দায়ের লন্ডনে প্রধানমন্ত্রীর সঙ্গে আ.লীগ নেতাদের সাক্ষাৎ গণপিটুনিতে নিহত নারী ছেলেধরা ছিলেন না.৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা জগন্নাথপুরে আশার আলো ফাউন্ডেশনের উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ জগন্নাথপুরে বিপর্যস্ত যোগাযোগ ব্যবস্থা,১০ কোটি টাকার ক্ষতি, লাখো মানুষের দুর্ভোগ জগন্নাথপুরে বিদ্যুৎ স্পর্শে শিশুর মৃত্যু সুনামগঞ্জের নিরপরাধ ব্যক্তিদের মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন যে পরিচয়ে হোয়াইট হাউসে যান প্রিয়া সাহা

একই পরিবারের ৫ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ১৬১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: একই পরিবারের ৫জন সদস্য। তারা সবাই ছিলেন সনাতন ধর্মাবলম্বী। কিন্তু সম্প্রতি সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন সবাই। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে। গতকাল রোববার (২৪ মার্চ) রাত ১০টায় স্থানীয় ভাটেরা ইউনিয়ন চেয়ারম্যানের উপস্থিতিতে পবিত্র কলিমা পড়ে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন। এদিকে সনাতন ধর্ম ছেড়ে একই পরিবারের ৫ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

জানা যায়, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের মাইজগাঁও কলোনীতে বসবাসরত নিতাই দাস (৫০) ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে সম্প্রতি স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণে আগ্রহী হন। বিষয়টি তিনি ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে চেয়ারম্যান নজরুল ইসলাম তাদের ইসলাম ধর্ম গ্রহণের উদ্যোগ নেন।

এরপর রোববার রাতে ইউনিয়ন পরিষদেই পবিত্র কালেমা পড়িয়ে তাদেরকে ধর্মান্তরিত করা হয়। পবিত্র কালিমা পড়ে নিতাই দাসের পরিবারের ৫ সদস্য ইসলাম গ্রহণ করেন। ধর্মান্তরিত হওয়ার পর নিতাই দাসের নাম পরিবর্তন করে রাখা হয় ইব্রাহিম, স্ত্রীর নাম রহিমা, ছেলের নাম ইসমাইল এবং দুই মেয়ের নাম কুলছুম ও ফাতেমা রাখা হয়।

কুলাউড়ার ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানান, ইসলাম ধর্ম গ্রহণকারী পরিবারটি বর্তমানে মুসলমানদের সাহায্য ও সহযোগিতায় নিরাপদে আছে। ইসলাম ধর্ম গ্রহণকালে তাদের পরিধেয় পোশাকসহ তাৎক্ষণিক খরচাদির ব্যবস্থা আমরা করেছি।

সুত্র-নয়া দিগন্ত

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24