রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০১৯
  • ২৩৩ Time View

মাগুরায় পরিবারের ওপর অভিমান করে একই রশিতে গলায় ফাঁস দিয়ে নব-দম্পতির আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের রাঘবদাইড় গ্রামে।

নিহতরা হলেন- স্বামী নিরব বিশ্বাস (২০) ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। নিহত নিরব সদরের রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ও স্ত্রী শ্রাবণী বিশ্বাস  মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের বিশ্বজিত বিশ্বাসের মেয়ে।

রাঘবদাইড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজর আলী জানান, প্রেমের সূত্র ধরে দীর্ঘদিন ধরে নিরব ও শ্রাবণীর মন দেয়া নেয়া চলছিল। তারপর বিয়ে। বিয়ের পর পারিবাবিকভাবে মেয়ের বাড়ি থেকে মেনে না নেয়ায় কলহ সৃষ্টি হয়।

ফলে পরিবারের ক্ষোভে তারা উভয়ই বিয়ের ২২ দিন পর একই রশিতে আত্মহত্যার পথ বেছে নেয়। পরে পরিবারের লোকজন ঘরের মধ্য থেকে তাদের লাশ বের করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত স্বামী-স্ত্রীর মৃত্যুর পর উভয় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24