Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

একরামের অডিও সরকারের হাতে: স্বরাষ্ট্রমন্ত্রী

জগন্নাথপুর২৪ ডেস্ক:: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলর একরামুল হকের মৃত্যুর ঘটনার অডিও রেকর্ড সরকারের হাতে এসেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে এ ঘটনার তদন্ত করা হবে।

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের রাজধানীর সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে রোববার সকালে আয়োজিত দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা জানান তিনি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর, স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালর ও স্টামফোর্ড অ্যান্ট্রি ড্রাগ ফোরাম যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো ঘটনাই তদন্তের বাইরে নয়। প্রতিটি ঘটনার তদন্ত হবে। কেউ বিনা কারণে নিহত হোক, এটা আমাদের কাম্য নয়।তিনি আরও বলেন, দেশে মাদকবিরোধী অভিযান চলছে। গোয়েন্দারা এই তালিকা হালনাগাদ করছে। এই অভিযান চলবে।

মন্ত্রী আরও বলেন, একটা যুদ্ধ ঘোষণা করা হয়েছে। সর্বোচ্চ যুদ্ধ মাদকের বিরুদ্ধে। মাদকের আগ্রাসন সবাইকে ভাবিয়েছে। বন্দুকযুদ্ধে যারা নিহত হচ্ছে, তাদের কিছুতেই আমরা কন্ট্রোল করতে পারছিলাম না।

আসাদুজ্জামান খান বলেন, যুবসমাজকে বাঁচাতে হবে। মেধা নষ্ট হতে দেওয়া যাবে না। সে জন্যই মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করা হয়েছে। আমাদের জয়ী হতেই হবে।

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ আলী নকীর সভাপতিত্বে অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, প্রাইভেট ইউনিভার্সিটি ওনার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য এ কে এম এনামুল হক শামীম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টি চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন।

Exit mobile version