রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম:
সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল জগন্নাথপুরের এক যুবকের মাথায় ৪ ইঞ্চি লম্বা শিং এই বৃদ্ধের! চাঁদাবাজির অভিযোগ দুই যুবলীগ নেতা গ্রেফতার দিরাইয়ে বিদেশীসহ গ্রেফতার-২

এরশাদের মৃত্যুতে জগন্নাথপুরে জাতীয়পার্টির শোক

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ১২৭ Time View

স্টাফ রিপোর্টার ::

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মাদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ মঙ্গলবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাউন্সিলর খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো.মতিউর রহমান, মো.দিলু মিয়া, প্রবীণ নেতা পৌর জাপার সভাপতি হাজী আবদুল ছত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক মেম্বার সৈয়দ ছালিক মিয়া, প্রচার সম্পাদক মো.এরশাদ মিয়া, দপ্তর সম্পাদক আব্দাল মিয়া পৌর জাতীয় পার্টির নেতা আকলিছ আলী, কলকলিয়া ইউনিয়ন জাপা নেতা মো.ছারফারাজ(শরফরাজ),মিরপুর ইউনিয়ন জাপা নেতা মো.আব্দুর রহমান, ফিরোজ মিয়া, আবদুল কাহার, ফিরোজ রানা প্রমুখ।
বক্তারা বলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিভাবককে যা কখনও পূরণ হওয়ার নয়। তিনি ছিলেন দেশের একজন উন্নয়নকামী রাষ্ট্রপতি।  ৯ বছরের শাসন আমলে এই দেশের যে উন্নয়ন হয়েছে তার প্রতিদান হিসেবে দেশের মানুষ এখন তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করছে।তিনি বিরোধীদলীয় নেতা হিসেবে জাতীয় সংসদে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।তাঁর মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ না হলেও দেশের মানুষ তাকে আজীবন মনের কোঠায় স্থান করে রাখবে। উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া জানান আমাদের নেতা পল্লীবন্ধু এরশাদের মৃত্যুতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়েছে। আগামী শুক্রবার উপজেলার মসজিদগুলোতে দোয়ার আয়োজন করা হবে। তিনি সাবেক রাষ্ট্রপতির জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন। সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা জাপার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24