1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এসএসসি পরীক্ষার জন্য জগন্নাথপুরের সাত কেন্দ্র এলাকায় কাল থেকে ১৪৪ ধারা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

এসএসসি পরীক্ষার জন্য জগন্নাথপুরের সাত কেন্দ্র এলাকায় কাল থেকে ১৪৪ ধারা

  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০১৬
  • ৫১০ Time View

স্টাফ রিপোর্টার:: সোমবার জগন্নাথপুরসহ সারা দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০১৬ সালের এস.এস.সি, এস.এস.সি (ভোকেশনাল), দাখিল (ভোকেশনাল) এবং দাখিল পরীক্ষা। জগন্নাথপুর উপজেলার ৭টি পরীক্ষাকেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেন্দ্রগুলো হলো স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়, শাহারপাড়া শাহকামাল উচ্চ বিদ্যালয়,ইকড়ছই সিনিয়র মাদ্রাসা ও সৈয়দপুর সৈয়দিয়া সামছিয়া মাদ্রাসা ভেন্যু সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও আটপাড়া উচ্চ বিদ্যালয়। এবারেরে এসএসসি পরীক্ষায় জগন্নাথপুর উপজেলায় মোট ১ হাজার ৭শত ১ জন শিক্ষাথী অংশ নেবে। এবং মাদ্রাসা বোডে মোট ৬শত ১৪ জন শিক্ষাথী অংশ নিচ্ছে।
পরীক্ষা কেন্দ্রগুলোতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা নিশ্চিত করতে জগন্নাথপুর উপজেলা প্রশাসন কেন্দ্রগুলোর ১০০ গজের মধ্যে পরীক্ষার্থী ব্যতীত জনসাধারণের অনধিকার প্রবেশ সম্পূর্ণরূপে নিষিদ্ধ ঘোষণা করেছে।
সেই অনুযায়ী ওইসব এলাকায় পরীক্ষা চলাকালীন ১৪৪ ধারা জারি করেছেন। এ আদেশ আগামী ১ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার দিনগুলোতে পরীক্ষা চলার সময়ে বলবৎ থাকবে। জনস্বার্থে এ আদেশ সবাইকে মেনে চলার অনুরোধ জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির। রোববার জগন্নাথপুরে মাইকিং করে ১৪৪ধারা জারির বিষয়টি জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com