Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের আলোচনা সভা।

আমিনুল হক ওয়েছ:: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে যুক্তরায্য আওয়ামীলীগ গ্রেটার ম্যানচেষ্টার শাখা সোমবার স্থানীয় বাংলাদেশ হাউজের কনফারেন্স হলে আলোচনা সভা করে। গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের সভাপতি সুরাবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড.মীর গোলাম মস্তফা পরিচালনায় এতে কোরআন থেকে তিলাওয়াত করেন ছুরুক মিয়া।
সভার শুরুতেই জাতীর জনক বঙ্গবন্ধু সহ ৭১সালে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিটি নিরবতা পালন করা হয়।উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্ধা ডা:নজরুল ইসলাম, মহিউদ্দিন আহমেদ চৌধূরী, বীর মুক্তিযুদ্ধা মোঃ সাইফুল হাসান, আব্দুল নাসের ওয়াহাব, গৌছ মিয়া, সৈয়দ মাহমুদুর রহমান, ,ডি এন কোরেশী, রুহুল আমিন চৌঃ মামুন, মোঃ আব্দু রশিদ সেকুল, সুরুজ জামান, মোঃ নাসিরুল আলম,আমিনুল হক ওয়েছ,কামাল আহমেদ,ফয়জুল হক জুয়েল, আমিনুর রশিদ, টিটু মিয়া ছাড়াও গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের অংঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ।
উক্ত আলোচনায় জাতীর জনাক বঙ্গবন্ধুর ৭ই মার্চের বক্তৃতা কে বাঙ্গালী জাতীর মুক্তির সনদ বলে আখ্যায়ীত করা হয় এবং অদুর ভবিষ্যতে স্বাধীনতার ঘোষনা নিয়ে যেন আর কোন বির্তক না হয় সেদিকে সরকারের প্রতি আহবান করা হয়।

Exit mobile version