1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ কিশোর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ কিশোর

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২৮০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বরগুনার বেতাগীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে তিন কিশোর। সবাই ওয়াজ মাহফিল থেকে একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। বৃহস্পতিবার দিনগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার খানের হাট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতেরা হল বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের কালিকাবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত (১৬), মোকামিয়া ইউনিয়নের বড় মোকামিয়া গ্রামের মো. রফিকের ছেলে রাব্বি মৃধা (১৭) ও মোকামিয়া গ্রামের আলআমিনের ছেলে সিয়াম (১৪)। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম হাওলাদার এসব তথ্য জানান।
নিহতদের স্বজনদের সূত্রে জানা যায়, বেতাগী উপজেলার ঐতিহ্যবাহী মোকামিয়া দরবার শরীফে মাহফিল চলছে। নিহত রাব্বি, আরাফাত ও সিয়াম বৃহস্পতিবার সন্ধ্যায় মাহফিলে যায়। এরপর রাত আনুমানিক ১২টার দিকে তারা একটি মোটরসাইকেলে করে নিজেদের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এরপর সোয়া ১২টার দিকে পাশ্ববর্তী খানের হাট এলাকায় আসলে তিন কিশোরের মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। স্থানীয়রা রাস্তায় মোটরসাইকেলসহ তিনজনকে পড়ে থাকতে দেখে পুলিশকে জানালে পুলিশ এসে তাদের বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
ওসি শাহআলম হাওলাদার বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে এবং সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর কথা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com