1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওল্ডহ্যামে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

ওল্ডহ্যামে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

  • Update Time : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭
  • ৩৫৩ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি :: ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে যুক্তরাজ্যের ওল্ডহ্যাম আওয়ামী লীগের উদ্দ্যোগে মঙ্গলবার দুপুরে স্থানীয় ওবিএ মিলেনিয়াম সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হান্নান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মদরিছ আলী। জাতির জনক বঙ্গবন্ধুর পরিবার, জেলের অভ্যন্তরে জাতীয় চার নেতা সহ বিভিন্ন প্রগশীল আন্দোলনে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ করা হয়। প্রচার সম্পাদক নূরুল ইসলাম সোহাগের প্রাণবন্ত সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান দারা, বক্তব্য রাখেন সাবেক সভাপতি সৈয়দ ছুরুক মিয়া, বঙ্গবন্ধু লেখক ও সাংবাদিক ফোরাম নর্থ-ওয়েষ্ট রিজিয়ন ইউকের যুগ্ম-আহ্বায়ক মুজিবুর রহমান বকসী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লিয়াকত হোসেন, সহ-প্রচার সম্পাদক ফয়সল আহমদ, আব্দুল হক চৌধুরী, ওল্ডহ্যাম স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ তোফায়েল আহমদ, নর্থ-ওয়েষ্ট যুবলীগ সভাপতি ফারুক আহমদ, সহ-সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক ইরফাত শাহজাহান, সাংগঠনিক সম্পাদক এনামূল করিম সুমন ও রিপন মিয়া প্রমূখ।
বক্তারা বলেন ৭মার্চ জাতির জনকের ভাষনের মধ্য দিয়ে স্বাধীনতার চুড়ান্ত ঘোষণা দেওয়ার আর বাকী থাকে না। তারা বলেন কোথাকার কোন মেজরের নাকি স্বাধীনতা ঘোষক বলে তার দল দাবী করে। বক্তারা সেই দলের নেতাদের প্রতি সেলেঞ্জ দিয়ে বলেন তাদের নেতা জিবিত থাকতে তিনি এমন দাবী দেখাতে পারবেন না। বক্তারা শেখ হাসিনা নেতৃত্বে ডিজিটেল বাংলাদেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com