Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কলেজের ছাদের ওপর দিনদুপুরে শিক্ষিকাকে যৌন হেনস্তা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ভারতে একের পর ধর্ষণ ও যৌন হেনস্তার ঘটনা ঘটেই চলেছে। এরই ধারাবাহিকতায় এবার দিনদুপুরে যৌন হেনস্তার ঘটনা ঘটেছে দেশটির রাজধানী দিল্লিতে। সেখানকার এক কলেজের ছাদের ওপরই বিকৃতি মানসিকতার শিকার হয়েছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানেরই এক শিক্ষিকা।

ওই নারীর অভিযোগের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, স্কুলের বিরতিতে ফোনে কথা বলার জন্য তিনি ছাদে ওঠেন। এ সময় ২০ বছরের এক যুবক তার পিছু নেয়। ওই যুবককে দেখে সন্দেহ হওয়ায় শিক্ষিকা তাকে ছাদে উঠার কারণ জানতে চান। এ সময় কোনো উত্তর না দিয়েই তাকে ওই যুবক জড়িয়ে ধরে বলে অভিযোগ। এরপর তার সঙ্গে ওই যুবক অশ্লীলতার শেষ সীমায় চলে যেতে শুরু করে।

তখন ওই নারী নিজেকে বাঁচাতে ছাদের দরজার দিকে ছুটে যেতে থাকেন। যুবকটি তাকে আবারও ধাওয়া করে, শিক্ষিকা তাকে ঠেলে সরাবার চেষ্টা করেন। তখনই ও যুবক শিক্ষিকার মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

শিক্ষিকার গোটা অভিযোগের সত্যতা ধরা পড়েছে বিল্ডিং এ লাগানো সিসিটিভি ক্যামেরায়। ঘটনার প্রেক্ষিতে এফআইআর দায়ের হলেও, ওই যুবককে সিসিটিভি থেকে চেনা যাচ্ছে না। কারণ, ফুটেজে দেখা যাচ্ছে সে মুখ ঢেকে ঘটনাস্থলে যায়। ফলে গোটা বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

Exit mobile version