Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কাজীরবাজার সেতুর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-আগামীতে সিলেট গেলে ‘গরুর মাংস দিয়ে সাতকরা খেতে চাই’

আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া সিলেট থেকে::প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সিলেট শেখঘাটে সুরমা নদীর উপর নির্মিত কাজিরবাজার সেতুর উদ্বোধন করেন । এ সময় তিনি বিমানবন্দর-বাদাঘাট-কুমারগাও বাইপাস সড়ককে জাতীয় মহাসড়কে উন্নীতকরণ কাজেরও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। গণভবন থেকে ভিডিওকনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী এ কার্যক্রমের উদ্বোধন করেন।
সিলেটে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘বিএনপি ক্ষমতায় এসে পিলার গেড়ে নাটক করে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। সেতু নির্মাণসহ সিলেটের যতো উন্নয়ন হয়েছে সব আওয়ামী লীগ করেছে। আগামীতেও সিলেটের উন্নয়নে আওয়ামী লীগ সরকার আন্তরিকভাবে কাজ করবে।’

কপ্রধানমন্ত্রী আরো বলেন, ‘আমি অনেকবার সিলেটে গিয়েছি। সাতকরার দিয়ে গরুর মাংসের অনেক প্রশংসা শুনেছি। কিন্তু আমি সাতকরা দিয়ে গরুর মাংস খাই নি। এই আইটেমটি না খাওয়ার জন্য আমার আফসোস রয়ে গেছে। আমি আগামীতে সিলেট গেলে অবশ্যই গরুর মাংস দিয়ে সাতকরা খেতে চাই।’

কনফারেন্স অনুষ্ঠানে দেশের বাইর থেকে বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এছাড়াও সিলেট থেকে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন।

এসময় সিলেট জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাংসদ ইমরান আহমদ, মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

Exit mobile version