Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি পদে প্রাথী হলেন জগন্নাথপুরের সন্তান ছাত্রনেতা হিরন মাহমুদ নিপু

স্টাফ রির্পোটার :: বাংলাদেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি পদে প্রার্থী হয়েছেন জগন্নাথপুরের কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছাত্রনেতা হিরণ মাহমুদ নিপু। আগামীকাল শনিবার ও রোববার কেন্দ্রীয় ছাত্রলীগের ২৮তম সম্মেলন অনুষ্টিত হবে। ইতিমধ্যে তিনি সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। হিরন মাহমুদ নিপু জানান, স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত রয়েছি। জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে সততার সঙ্গে মাঠে কাজ করে যাচ্ছি। তৃনমুল নেতাকমীদের দাবীর প্রেক্ষিতে সভাপতি পদে প্রার্থী হয়েছি।
জগন্নাথপুর পৌর এলাকার লুদুরপুর গ্রামের ইয়াদ আলীর পুত্র হিরন মাহমদ নিপু ইসাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। সেখান থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি ২০১১ সালে সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি পদে মনোনিত হন। দল থেকে সভাপতিকে বহিস্কার করা হলে তিনি দীর্ঘদিন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। এর পর গত কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে সদস্য পদে মনোনিত হন।
হিরন মাহমুদ নিপু জগন্নাথপুর টুয়েন্টিফোরকে জানান, বঙ্গবন্ধুর আর্দেশে উজ্জিবিত হয়ে রাজনীতিতে জড়িয়ে পড়ি। বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও জাতীর কল্যানে কাজ করে। কখনো কোন অশুভ শক্তির কাজে মাথা নত করেনা। র্দীঘদিন ছাত্রলীগের রাজনীতিতে জড়িত থাকায় মাঠ পর্যায়ে শক্ত অবস্থান রয়েছে আমার। যে কারনে আমি সভাপতি পদে প্রার্থী হয়েছি। তাই সকলের দোয়া সমর্থন কামনা করছি।

Exit mobile version