Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ক্ষমতায় থাকলে ছোটখাটো দুর্নীতি করে : হানিফ

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অনেক সময় মানুষ দুর্নীতি করে, ক্ষমতায় থাকলে ছোটখাটো দুর্নীতি করে। কিন্তু তাই বলে একজন প্রধানমন্ত্রী এতিমের টাকা মেরে খাবেন!
শুক্রবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক সমাবেশে আওয়ামী লীগের এই নেতা এসব কথা বলেন। বাংলাদেশ ইউনাইটেড ইসলামি পার্টি ‘গণতন্ত্র রক্ষা, সন্ত্রাস ও জঙ্গি দমনে আলেম-ওলামা’ শীর্ষক এই সমাবেশের আয়োজন করে।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলা প্রসঙ্গে হানিফ বলেন, যারা ধর্মের কথা বলে বিভ্রান্ত ছড়িয়ে ক্ষমতায় গিয়েছিল, তারা কিন্তু ইসলামের জন্য কাজ করেনি। দুর্নীতির জন্য খালেদা জিয়া আদালতের কাঠগড়ায়। তিনি বলেন, ‘দুর্নীতি অনেক সময় মানুষ করে, ক্ষমতায় থাকলে অনেক ছোটখাটো দুর্নীতি করে। কিন্তু একজন প্রধানমন্ত্রী হিসেবে এতিমের টাকা মেরে খাবেন! আমরা যে এতিমকে বাঁচাতে আর্থিক সহায়তা দিই, সেই এতিমের টাকা মেরে আজকে খালেদা জিয়া ক্ষমতায়। এই মামলায় দোষী হলে শাস্তি ভোগ করতেই হবে। আইন সবার জন্য সমান। আইন অনুযায়ী বিচার হবেই। দোষী হলে শাস্তি পাবেন, নির্দোষ হলে খালাস পাবেন। আইন কারও জন্য আলাদা নয়।’

সমাবেশে সভাপতির বক্তব্য দেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামি পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন। আওয়ামী লীগের সহসম্পাদক এম এ করিম, যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. সিরাজুল ইসলাম মোল্লা প্রমুখ বক্তব্য দেন।

Exit mobile version