রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান জগন্নাথপুরে বেড়িবাঁধের ৩০ প্রকল্প অনুমোদন কাল কাজ শুরু হতে পারে শহীদ বুদ্ধিজীবি দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আ.লীগের উদ‌্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবসে আলোচনাসভা ও শ্রদ্ধা নিবেদন দিরাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

খালেদা জিয়ার ভূল নীতির কারণে বিএনপিতে ভাঙ্গন- হানিফ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০১৫
  • ৮৫ Time View

স্টাফ রিপোর্টার:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভুল নীতির কারণেই বিএনপিতে ভাঙন শুরু হয়েছে। শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদকদের সাথে সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
জেলহত্যা দিবসকে সামনে রেখে আগামী ২ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা সফল করার লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।
হানিফ বলেন, বিএনপি নেত্রী লন্ডনে বসে সরকারের বিরুদ্ধে যতোই ষড়যন্ত্র করুন না কেন, তিনি সরকারকে কিছুই করতে পারবেন না। তার ষড়যন্ত্র যতো গভীর হবে, তাদের দল ততই ক্ষতিগ্রস্ত হবে। ইতিমধ্যেই বিএনপির মধ্যে ভাঙন শুরু হয়েছে।
বিএনপির দলীয় সিদ্ধান্তেই দুই বিদেশিকে হত্যা করা হয়েছে, এ কথা উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এর দায় দলটির শীর্ষ নেতাদের নিতে হবে।
শমসের মবিন চৌধুরীর পদত্যাগের প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড কোন বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। অনেকে নিজেদের পদ-পদবির কারণে ও অনেকে হয়তো ব্যক্তিগত সুবিধার কারণে এসব সন্ত্রাসী কর্মকান্ড নীরবে মেনে নিয়েছেন।
এর আগে মাহবুব উল আলম হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, এ কে এম এনামুল হক শামীম ও এস এম কামাল, কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইসহাক আলী খান পান্না, সৈয়দা রুবিনা আক্তার মিরা, মাযহারুল ইসলাম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24