Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরানের চাচাতো ভাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের চাচাতো ভাই দাতাউর রহমানের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে স্থানীয় জিঞ্জিরাম নদীর পাশে বাঁশ ঝাড় থেকে রৌমারী থানা পুলিশ এ লাশ উদ্ধার করে।
দাতাউর রৌমারীর লাঠিয়ালডাঙ্গা গ্রামের আব্দুস সামাদের ছেলে।

নিহতের মা হনুফা বেগম বলেন, শনিবার দিনের বেলা অভিমান করে বাড়ি থেকে বের হলেও দাতাউর রাত ১০টার দিকে বাড়িতে এসে ভাত খায়। পরে অনেক রাত পর্যন্ত বালিয়ামারী বাজারে একটি চায়ের দোকানে টিভি দেখে।

তিনি বলেন, সেখান থেকে বালিয়ামারী বাজার সংলগ্ন নিজেদের অপর একটি বাড়িতে চাচাতো ভাই সাদ্দামের সঙ্গে ঘুমায় দাতাউর। এরপর কী হয়েছে, তা কেউ বলতে পারছে না।

নিহতের মামা আবুল হাসেম ও খালু নজরুল ইসলাম জানান, মামাতো ভাই আনোয়ারের স্কুলপড়–য়া মেয়ের সঙ্গে দাতাউরের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু দুই পরিবারের কেউই বিষয়টি মেনে নেয়নি। এ নিয়ে দ্বন্দ্ব চলছিল।

রৌমারী থানার এসআই মশিউর রহমান জানান, স্থানীয়রা খবর দিলে দুপুর সোয়া ২টার দিকে তার লাশ উদ্ধার করে থানায় আনা হয়।

তিনি বলেন, প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দাতাউর রহমানকে হত্যা করে লাশ বাঁশ ঝাড়ের জঙ্গলে ঝুলিয়ে রেখে গেছে।

ঝুলন্ত লাশের পাশে দুই ধরনের দুটি স্যান্ডেল, কয়েকটি পরিত্যক্ত ব্লেড ও সিগারেটের প্যাকেট পাওয়া গেছে।

এ ছাড়া ঘটনাস্থলের মাটিতে ধস্তাধস্তির আলামত পাওয়া গেছে। সেখানে পোড়া মবিল পড়ে আছে। আবার লাশের শরীরও মবিল দিয়ে মাখনো। তার গলায় গামছা প্যাঁচানো ছিল। এ ঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান মশিউর রহমান।

রৌমারী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্টে শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। গলার দাগও বোঝা যায় না।

তিনি বলেন, এ জন্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি যথেষ্ট সন্দেহজনক। সঠিক কারণ উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version