শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

গাজীপুরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হচ্ছে আগামীকাল

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ জুন, ২০১৮
  • ১১০ Time View

আগামীকাল থেকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হচ্ছে। এদিকে নৌকাকে বিজয়ী করতে সংগঠিত হয়েছে আওয়ামী লীগ। দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামবে বলে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিউর রহমান জানিয়েছেন।
আগামী ২৬ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের নৌকা প্রতীককে বিজয় করতে মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংগঠিত করার লক্ষ্যে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা দফায় দফায় বৈঠক করেছেন।
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা বিজয়ের পর গাজীপুরে আওয়ামী লীগ উজ্জীবিত হয়ে নৌকার পক্ষে মাঠপর্যায়ে কাজ করার লক্ষ্যে দলীয় নেতা-কর্মীদের মধ্যে আগ্রহ বেড়েছে। বিশেষ করে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেল এমপি ও তার পরিবারের সদস্যরা নৌকার পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদেরকে আগ্রহী করে তুলেছেন।
গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বিগত রমজান মাসে দলীয় ইফতার মাহফিলগুলোতে উপস্থিত হয়ে সকল কোন্দল মিটিয়ে নৌকাকে বিজয় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনী কাজ করার আহ্বান জানান ।
টঙ্গীর মো. জাহিদ আহসান রাসেল এমপি’র বাসভবনে কেন্দ্রীয় নেতাদের নিয়ে এক সমন্বয় বৈঠকের পর থেকে নেতাকর্মীরা মাঠপর্যায়ে কাজ করার জন্য তৎপর হয়ে ওঠেছেন বলে গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান জানিয়েছেন ।
মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম আজ গাজীপুরের বিভিন্ন ওয়ার্ডে ঈদের শুভেচ্ছা বিনিময় করে নৌকার পক্ষে ভোট ভোটারের কাছে গিয়ে ভোট চাওয়ার জন্য নেতা-কর্মীদের অনুরোধ জানান।
আগামী ১৮ জুনের আগে প্রকাশ্যে নির্বাচনী তৎপরতা না চালানোর জন্য নির্বাচন কমিশনের দিক নির্দেশনা থাকায় প্রার্থীরা নির্বাচনী তৎপরতা চালাতে পারেনি।
আগামীকাল থেকে সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে বেশ তৎপর হয়ে ওঠেছে।
আগামী ২০ জুন বুধবার সকাল ১১টায় গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে ‘স্থানীয় উন্নয়ন ও নির্বাচনে পেশাজীবীদের ভূমিকা’ শীর্ষক এক মতবিনিময় ও মুক্ত আলোচনা সভা গাজীপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে।
এতে পেশাজীবী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান খানসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ গাজীপুরের বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24