বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৭:০২ অপরাহ্ন

গুজবে কান দিবেন না নৌকা নিয়েই নির্বাচন করব- এম এ মান্নান

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৪ Time View

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আওয়ামীলীগ সরকার দেশের খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে। দেশের সামগ্রিক উন্নয়ন একমাত্র আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। এ সরকার মানুষকে সম্মান করতে জানে। তাই দেশের প্রত্যেক সেক্টরের চাকুরীজীবিদের বেতন ভাতা বৃদ্ধি করেছে এ সরকার। ভাটির মানুষের ভাগ্য বদলের জন্য কাজ করছে আ.লীগ। শেখ হাসিনা হাওরপাড়ের মানুষের খবর রাখেন, তাদের কথা চিন্তা করেন। মানুষ কিভাবে সুখে শান্তিতে চলাফেরা করবে সেজন্য রাস্তা তৈরি করেন, কার্লভার্ড নির্মাণ করেন। ব্রিজ সেতু নির্মাণ করেন। সকল মানুষকে সুখে রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। তিনি বলেন, আমি শেখ হাসিনার কাছে যাই বুঝি। তিনি কাকে আগামী নির্বাচনে নৌকার মাঝি করবেন সেটা ভালোই করেই তিনি বুঝেন। আমি আপনাদের প্রতিনিধি। আমাকে শেখ হাসিনা অত্যন্ত স্নেহ করেন, চিনেন জানেন। আমার বিরুদ্ধে কোনো রিপোর্ট তাঁর কাছে নাই। সুতরাং আপনারা কেউ গুজবে কান দিবেন না। নৌকার মাঝি হয়ে আমিই আপনাদের মাঝে আসবো। আমি বিশ্বাস করি উন্নয়ন যে হারে হচ্ছে, সাধারণ মানুষ আমাকে আবার সংসদে পাঠাবেন। আমি আপনাদের সেবক হয়ে সারা জীবন কাজ করতে চাই।
এম এ মান্নান আরো বলেন,’গত বছর হাওর তলিয়ে যাওয়ার পর এ সরকার কথা দিয়েছিলো একজন মানুষকেও না খাইয়ে রাখবে না। সারা বছর ঘরে চাল দিয়েছে। আপনারা শেখ হাসিনার সরকারকে, তার প্রতিনিধিকে নির্বাচিত করুন। উন্নয়ন অব্যাহত রাখুন।’ সাধারণ মানুষকে উদ্দেশ্য করে এমএ মান্নান বলেন, ‘একটি কুচক্রী মহল আমার সাথে দীর্ঘদিন ঘুর ঘুর করেছে, অবৈধ সুবিধা নেওয়ার আশায়। আমি তাদের সে সুযোগ না দেওয়ায় এখন আমার বিরুদ্ধে প্রোপাগান্ডা চড়াচ্ছে। এসব চতুর লোকদের কথায় কান দিবেন না। এরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে অন্য এলাকার এজেন্ট হিসেবে কাজ করছে। শিমুলবাঁক ইউনিয়নের শিমুলবাঁক, মুরাদপুর, বাহাদুরপুর, লালুখালী, থলেরবন্দ ও আক্তাপাড়া গ্রামের পল্লীবিদ্যুতের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
শুক্রবার বিকাল ৪ টায় শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গোলাম নূরের পরিচালনায় মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ্ মাঠের বিদ্যুৎ উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানাজার অখিল কুমার সাহা, এম এ মান্নান পুত্র শাহাদাৎ মান্নান অভি, জেলা পরিষদের সদস্য ফারহানা ইয়াছমিন সীমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, পল্লী বিদ্যুতের এরিয়া পরিচালক ফরিদুর রহমান ফরিদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আবদুল কাইয়ূম, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, আওয়ামীলীগ নেতা মাস্টার ওসমান গনি, আফতাব মিয়া, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ফয়জুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি বোরহান উদ্দিন দোলন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, ভাটিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কৃষকলীগ নেতা শফিক মিয়া ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আবদুল্লাহ্ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী, দক্ষিণ সুনাসগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্তাকর্তা শাহাদাৎ হোসেন ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, তেরাব আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রশিদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এড. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিজ্জরুামান সুজন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক হযরত আলী, সাংস্কৃতিক সম্পাদক নূর আলম, ত্রাণ সম্পাদক শাকির আহমদ,দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন,যুবলীগ নেতা বদরুল ইসলাম মেম্বার,সুহেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এইচ আর হাবিব, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সালেহ্ জনি, ছাত্রলীগ নেতা ছালেহ্ আহমদ, জুয়েল আহমদ ও সুমন তালুকদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24