Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ঘুমন্ত স্বামী-স্ত্রীর ওপর দুর্বৃত্তরে হামলা,গলাকেটে স্কুল শিক্ষককে হত্যা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় গভীর রাতে এক স্কুল শিক্ষকের বাসায় ঢুকে তাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই শিক্ষকের পাশে ঘুমিয়ে থাকা তার স্ত্রীর ওপরও হামলা হয়েছে। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত দেড়টার দিকে পশ্চিম ক্যায়াংঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে মহালছড়ি থানার ওসি মো. সেমাউন কবীর চৌধুরী জানান।নিহত মিলন বিকাশ চাকমা নিম্নক্যাংগালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
তার স্ত্রী বীরলতা চাকমার (৫০) গলা ও হাতে কোপ লেগেছে। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে বীরলতা বলেন, তারা দুজনে রাতে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ঘুম ভেঙে তিনি ভাবেন তাকে স্বপ্নে কেউ আঘাত করছে, কিন্তু ব্যথা অনুভবের পর চোখ খুলে দেখেন তাদের দুজনের শরীর ও কাপড়ে শুধু রক্ত। আত্মরক্ষার জন্য তিনি চিৎকার দিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ওসি সেমাউন কবীর বলেন, দুর্বৃত্তরা দরজা ভেঙে মিলনের ঘরে ঢুকে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এরপর তারা ওই দম্পতিকে ঘুমন্ত অবস্থায় গলায় কিরিচ ও ছুরির মতো ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মিলন মারা যান। বীরলতার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

কে বা কারা এ হামলা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেনি পুলিশ।

“তদন্তের পর জানা যাবে কারা এই হত্যাঘরেকাণ্ড কী উদ্দেশ্যে ঘটিয়েছেন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই স্কুল শিক্ষকের কর্মস্থলে কোনো ধরনের সমস্যা থেকে এটা ঘটতে পারে,” বলেন ওসি।

মিলন ও বীরলতার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তবে ওই বাসায় শুধু স্বামী-স্ত্রী থাকতেন।

Exit mobile version