Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

চার দিনের প্রতিশোধ চার দিনে

স্পোর্টস ডেস্ক:: লর্ডসের ৪ দিনে পাকিস্তানের ৭৫ রানের জয়ের জবাব ইংলিশরা মানচেস্টারে ৪ দিনে ৩৩০ রানে দিলো!!! বিশাল জয়ের পরও ইংলিশদের উদযাপন ছিল একদম সাদামাটা।
শেষ ইনিংসে পাকিস্তানের লক্ষ্য ছিল ৫৬৫ রান, লক্ষ্য তো অসম্ভব ছিলই; লড়াই করে ইংল্যান্ডকে কিছু সময়ের অস্বস্তিও উপহার দিতে পারেনি পাকিস্তান। গুটিয়ে গেছে ২৩৪ রানেই। পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের এটি দ্বিতীয় সর্বোচ্চ ব্যবধানে জয়। অ্যান্ডারসন, মঈন আলী ও ক্রিস ওকস তিনটি করে উইকেট নিয়ে গুঁড়িয়ে দেন পাকিস্তানকে। সফরকারীদের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেছেন আসাদ শফিক। ইংলিশদের হয়ে ১ম ইনিংসে ২৫৪ এবং ২য় ইনিংসে অপরাজিত ৭১ রানের জন্য ম্যাচ সেরা নির্বাচিত হন জো রুট। পাকিস্তান বনাম ইংল্যান্ডের ২ য় টেস্টের স্কোর :
ইংল্যান্ড ১ম ইনিংস: ৫৮৯/৮ (ইনিংস ঘোষণা)
পাকিস্তান ১ম ইনিংস: ১৯৮
ইংল্যান্ড ২য় ইনিংস: (তৃতীয় দিন শেষে ৯৮/১) ৩০ ওভারে ১৭৩/১ (কুক ৭৬*, হেলস ২৪, রুট ৭১*; আমির ১/৪৩, রাহাত ০/৫৪, ইয়াসির ০/৫৩, আজহার ০/২১)।
পাকিস্তান ২য় ইনিংস: (লক্ষ্য ৫৬৫) ৭০.৩ ওভারে ২৩৪ (হাফিজ ৪২, মাসুদ ১, আজহার ৮, ইউনুস ২৮, মিসবাহ ৩৫, শফিক ৩৯, সরফরাজ ৭, ইয়াসির ১০, ওয়াহাব ১৯, আমির ২৯, রাহাত ৮*; অ্যান্ডারসন ৩/৪১, ব্রড ০/৩৭, স্টোকস ০/২১, মঈন ৩/৮৮, ওকস ৩/৪১, রুট ১/০) ।
ফল: ইংল্যান্ড ৩৩০ রানে জয়ী
সিরিজ: চার ম্যাচ সিরিজের দুই টেস্ট শেষে ১-১
ম্যান অব দা ম্যাচ: জো রুট।

Exit mobile version