Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

চুনারুঘাটে র‍্যাব-ডাকাত সংঘর্ষে গুলিবিদ্ধ ৩, অস্ত্রসহ আটক ৯

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় র্যাবের সঙ্গে ডাকাতদলের গোলাগুলির ঘটনা ঘটে। পালিয়ে যাবার সময় তিন ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় অস্ত্রসহ ৯ ডাকাতকে আটক করেছে র্যা ব।
মঙ্গলবার ভোর রাতে উপজেলার নতুন বাজারে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ১টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ১টি কাটার, ২টি রামদা ও ১টি দা উদ্ধার করা হয়।

র্যাব জানায়, উপজেলার নতুন বাজার এলাকায় আব্দুল কদ্দুছ মাস্টারের বাড়ীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। পাহারারত গ্রামবাসী ডাকাতদেরকে ঘিরে ফেলে চিৎকার শুরু করলে টহলরত র্যাব সদস্যরা এগিয়ে যায়। এ সময় ডাকাতরা র্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তিন ডাকাত পায়ের নিচে গুলিবিদ্ধ হয়। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃত পাঁচ ডাকাতের পরিচয় পাওয়া গেছে। এরা হল, উপজেলার রানীগাও গ্রামের মো. এনামুল হক (২৫), মমিনপুর গ্রামের মো. সোহেল মিয়া (২০), সৈয়দ শিপন (২৫), রানীগাও গ্রামের সাজন মিয়া (২০), কাচুয়া গ্রামের ফজল আলী (২৪), নরপতি গ্রামের আরমান মিয়া (২৭), শ্রীকুটা গ্রামের মুমিন আলী (২৮), মধ্যনরপতি গ্রামের হাবিবুর রহমান হৃদয় (২০) ও বাগবাড়ি গ্রামের ফজল মিয়া (১৮)।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, গুলিবিদ্ধ তিন ডাকাত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে র্যাবের সদস্যরা জিজ্ঞাসাবাদ করছেন।

Exit mobile version