Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

চুরির অভিযোগে শিশুকে বস্তায় ভরে নির্যাতন

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: লক্ষ্মীপুরের রায়পুরে মোবাইল চুরির দায়ে চার বছরের শিশু পিয়াসকে বস্তায় ভরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে মো. রাকিব (২২) নামে এক যুবকের বিরুদ্ধে।

বুধবার রাত ১০টার দিকে গুরুতর অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত পিয়াস রায়পুরের বামনি গ্রামের মো. সোহেলের ছেলে। অভিযুক্ত রাকিব একই গ্রামের তৌহিদুর রহমানের ছেলে।

এর আগে সন্ধ্যায় উপজেলার বামনিতে মোবাইল চুরির অভিযোগ এনে এ ঘটনা ঘটায় বখাটে রাকিব। শিশু পিয়াসের চোখ ও মুখে মারাত্মক জখম করা হয়েছে।

শিশুর বাবা সোহেল জানান, সন্ধ্যায় বাড়ির সামনে থেকে রাকিব তার ছেলেকে চকলেটের লোভ দেখিয়ে নিয়ে গিয়ে বস্তায় ভরে নির্যাতন করে।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর রাকিব মামলা না করার জন্য হুমকি দিচ্ছে বলে জানান সোহেল।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. নাছির বলেন, শিশুটির চোখে মুখে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীতে পাঠানো হয়েছে।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version