শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

ছবি তোলাকে কেন্দ্র করে পিটুনিতে দুলাভাই নিহত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
ফরিদপুরের নগরকান্দায় শ্যালকের মুঠোফোনে ছবি তোলাকে কেন্দ্র করে কিল, ঘুষি ও পিটুনিতে দুলাভাই আমির মশালচি (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বারখাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমির মশালচি ওই গ্রামের রাজ্জাক মশালচির ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহত আমিরের মা রুপিয়া বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এলাকাবাসী ও থানা-পুলিশ সূত্র জানায়, আমির মশালচির শ্যালক শামীম হোসেন (১৫) একই গ্রামের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এক কিশোরীর ছবি মুঠোফোনে তুলতে গেলে ওই কিশোরী শামীমকে মারধর করে। এ সময় দুলাভাই আমির এগিয়ে গিয়ে ওই কিশোরীকে মার দেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই কিশোরীর ভাই ও স্বজনেরা এসে আমিরকে কিল, ঘুষি, চড়, থাপ্পড় মারেন ও লাঠি দিয়ে পেটাতে শুরু করেন। একপর্যায়ে আমির অসুস্থ হয়ে পড়েন। আমিরকে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যা ৬টার দিকে আমির মারা যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24