শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

ছাতকে অস্ত্র মামলায় যুবকের ১০ বছরের কারাদণ্ড

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৪ Time View

স্টাফ রিপোর্টার
ছাতকের খুন, ডাকাতি ও অস্ত্র মামলার আসামী কয়ছরি ওরফে কয়ছরকে ১০ বছরের কারাদ- ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাস কারাদ- প্রদান করেছেন আদালত। সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রণয় কুমার দাস বৃহস্পতিবার এই রায় প্রদান করেন।
মামলা সূত্রে জানা যায়, ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ঝিগলি কাঞ্চনপুর গ্রামের মফিজ উল্লার ছেলে কয়ছরি ওরফে কয়ছর খুন, ডাকাতি
ও অস্ত্র মামলার আসামী। ২০১৫ সালের ১৫ জুন কয়ছরি ওরফে কয়ছরকে দেশীয় পাইপগানসহ গ্রেপ্তার করে পুলিশ। ছাতক থানার সাব ইন্সপেক্টর এসআই চম্পক দাম বাদী হয়ে ঐ দিনই কয়ছরি’র বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।
দীর্ঘ শুনানী শেষে বৃহস্পতিবার সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রণয় কুমার দাস আসামী কয়ছরি ওরফে কয়ছরকে ১০ বছরের কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৩ মাসের কারাদ-ের আদেশ দেন।
সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট রবিউল লেইস রোকেস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24