শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১

ছাতকে দু’গ্রামবাসির দফায় দফায় সংঘর্ষে আহত অর্ধশতাধিক

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬৯ Time View

ছাতক প্রতিনিধি ::
ছাতকে তুচ্ছ ঘটনার জের ধরে দু’গ্রামবাসির দফায় দফায় সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে পৌরসভার ভাজনামহল ও লেবারপাড়া গ্রামবাসির মধ্যে এঘটনা ঘটে।

জানাযায়, সিলেট পাম্প এন্ড পেপারমিল হাইস্কুলের ১০ শ্রেণীর ছাত্র রাশেদ ও ইমনের মধ্যে হাতাহাতির জের ধরে রাতে দু’গ্রামবাসির মধ্যে এ সংঘর্ষ বাঁধে।

দু’ঘন্টাব্যাপী এসংঘর্ষে আলমগীর-১ (২২), ফয়ছল (৪০), সৌরভ (১৫) হাসান (২২), রুবাইয়াত (১৮), কয়েছ (৩৫), তুহিন (২০), সেলিম (২৫), রিপন (২৭), জসিম (২২), শরিফ (২২), পাবেল (৩২) আলমগীর-২ (২৪)সহ অর্ধশতাধিক লোক আহত হয়। এদের মধ্যে গুরুর আহত আলমগীর-১, কয়েছ, তুহিন ও জসিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24