1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের আশারকান্দিতে আজ উপনির্বাচন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

জগন্নাথপুরের আশারকান্দিতে আজ উপনির্বাচন

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৫১১ Time View

জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের শুণ্য আসনে সাধারণ সদস্য পদে আজ বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত। এ পদে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। তাঁরা হলেন আজির উদ্দিন (তালা), আলাউদ্দিন (ফুটবল), রাহেল মিয়া (মোরগ), ও সেবুল আহমদ চৌধুরী (টিউবওয়েল)।
মোট ভোটার সংখ্যা ২ হাজার ৬৬জন। পুরুষ ভোটার ১হাজার৪৭ জন আর মহিলা ১ হাজার ১৯ জন। ভোট কেন্দ্রে ১টি এবং বুথ সংখ্যা ৬টি। সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, ২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডে জাবেদ চৌধুরী সাধারণ সদস্য পদে নির্বাচিত হন। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর থেকে ওই পদে তিনি পরিষদে অনুপস্থিত থাকায় গত ৭ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ওই পদটি শুন্য ঘোষনা করেন। যার প্রেক্ষিতে গত ১৭ জুন সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার কৃর্তক ১৭.০৭.৯০০০.০০০.৪১.১১৮.১৮-২৮২ নং পত্রে নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ উপবিধি ৩ অনুযায়ী আশারকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাধারণ আসনের উপ-নির্বাচনের তফশিল ঘোষনা করেন। তফশিল ঘোষনা অনুযায়ী ৩০ জুন মনোনয়ন পত্র দাখিল করে প্রতিক পাওয়ার পর পরই সম্ভাব্য প্রাথীর্, তাদের স্বজন ও সমর্থকদের নির্বাচনী প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। গত মঙ্গলবার রাতে নির্বাচনী প্রচারনা শেষ হয়েছে। নির্বাচনীকে ঘীরে এলাকার ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছি। ভোটাররা মনে করছেন আলাউদ্দিন (ফুটবল), আজির উদ্দিন (তালা) ও রাহেল মিয়া (মোরগ) এই তিন জনের মধ্যে ত্রিমুখী লড়াই হতে পারে।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নি অফিসার মুজিবুর রহমান অবাধ, সুষ্ঠু ও গ্রহণ যোগ্য নির্বাচণ সম্পন্নের লক্ষ্যে ইতিমধ্যে সকাল প্রস্তুুতি সম্পন্ন হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com