বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের টের পেয়ে পেঁয়াজ ১৭০ থেকে নেমে এলে ১২০ টাকা কেজি জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মতবিনিময়সভা অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী

জগন্নাথপুরের ক্ষতিগ্রস্থ সড়কগুলো সংস্কার করা হবে:পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৪৯০ Time View

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, একটি মহল সরকারের সফলতায় ঈষান্বিত হয়ে সারা দেশে নানা অপপ্রচার শুরু করেছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সরকারের উন্নয়ন কর্মকা-কে ত্বরান্বিত করার সুযোগ দিতে হবে। মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। সমাজের পিছিয়ে পড়া মানুষদেরকে উন্নয়নের মুল স্রোতে নিয়ে আসার কাজ করছে। বয়স্ক বিধবা স্বামী নিগৃহীতা মহিলা ও প্রতিবন্ধীদের ভাতা প্রদানের মাধ্যমে সহযোগিতা করে যাচ্ছে। সরকারের এরকম অসংখ্য জলকল্যানমূলক কাজে সাধারণ মানুষ উপকৃত হচ্ছেন। তিনি বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে। জগনন্নাথপুরের ক্ষতিগ্রস্থ প্রধান সড়কগুলো সংস্কার করা হবে। সব ধরনের উন্নয়নকাজ হবে। এজন্য একটু ধর্য্য ধারণের জন্য তিনি সবাইকে আহবান জানান।
আজ বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের স্বেচ্ছাধীন তহবিল হতে নগদ অর্থ ও চেক বিতরণ, ২০১৮-১৯ অর্থ বছরে নতুন তালিকাভূক্ত বয়স্ক বিধবা স্বামী নিগৃহীতা মহিলা এবং প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা নির্বাহী মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, পৌর মেয়র আব্দুল মনাফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ। পরে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়নের বন্যার্ত চার শতাধিক মানুষের ত্রাণ বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24