1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের দুই সড়ক ও বাজার উন্নয়নে সাড়ে তিনকোটি টাকার প্রকল্পের উদ্বোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

জগন্নাথপুরের দুই সড়ক ও বাজার উন্নয়নে সাড়ে তিনকোটি টাকার প্রকল্পের উদ্বোধন

  • Update Time : শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ১২৯১ Time View
জগন্নাথপুরের কেউনবাড়ি-লামাটুকের বাজার  সড়কের পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর ও আটঘর থেকে গড়গড়ি  সড়কের পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। এছাড়াও কেউনবাড়ি বাজার উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
আজ শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত এসব প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। এসময় সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, উপেজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপেজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার,
উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন,
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর  রহমান, উপজেলা স্বেচ্ছাসোবক লীগ নেতা লিটন আহমদ, লিতু খান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক জামালসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকৌশলী কার্যালয় সুত্র জানায়, কেউনবাড়ি-টুকেরবাজার সংযোগ সড়কের তিন কিলোমিটার পর্যন্ত পাকাকরণের জন্য স্থানীয় সরকারের ২ কোটি ৪৯ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এ কাজটি পেয়েছেন হুমায়ারা এন্টার প্রাইজ ও বেলাল এন্টার প্রাইজ। আটঘর থেকে গড়গড়ির ৫০০ মিটার পর্যন্ত ৩৭ লাখ টাকা ব্যয়ে সড়কের পাকাকরণের কাজ শেষ হয়েছে। এছাড়াও কেউনবাড়ি বাজারে ৩৯ লাখ টাকা ব্যয়ে সবজি ও মাছবাজার টিমশেড নির্মাণ এবং বাজারের গলি পাকাকরণের  কাজ শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com