1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রথম নারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন আরা আশা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

জগন্নাথপুরের প্রথম নারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন আরা আশা

  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৯৭ Time View

নিজস্ব প্রতিবেদক- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রতিষ্ঠার পর এই প্রথম নারী চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়েছেন। রোববার তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।এরআগে তিনি জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ও মেডিকেল কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,১৯৬৪ সালে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রতিষ্ঠিত হয়। ২০১০ সালে এ স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল কর্মকর্তা হিসেবে যোগদান করেন ডাক্তার শারমিন আরা আশা।গত ছয় মাস ধরে তিনি হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) হিসেবে দায়িত্ব পালন করেন। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর সিলেট টেকনিক্যাল ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে বদলি হলে রোববার থেকে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন শুরু করেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন আরা আশা বলেন, কতৃপক্ষের আদেশে পদোন্নতি পেয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেছি। দায়িত্ব পালনে জগন্নাথপুরবাসীর সহযোগিতা চাই। তিনি বলেন গত এক যুগ ধরে এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত আছি। স্বাস্থ্য সেবার মানন্নোয়নে ভূমিকা রাখতে চাই।

 





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com