1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রবীন (অবঃ) প্রধান শিক্ষক আব্দুর রহিম গুরুত্বর অসুস্থ, আইসিইউতে ভর্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের প্রবীন (অবঃ) প্রধান শিক্ষক আব্দুর রহিম গুরুত্বর অসুস্থ, আইসিইউতে ভর্তি

  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৮৯ Time View

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জগন্নাথপুর পৌরসভার হবিবপুর এলাকার বাসিন্দা আলহাজ্ব আব্দুর রহিমকে শুক্রবার রাতে সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তিনি সপ্তাহখানিক আগে ব্রেইন স্টোক করেছিলেন।
আব্দুর রহিম শিক্ষকতার পাশাপাশি এলাকার শিক্ষা উন্নয়নসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সক্রিয় ছিলেন। তিনি ১৫ বছর জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
শিক্ষক আব্দুর রহিমের বড় ছেলে এডভোকেট জিয়াউর রহিম শাহিন খবরের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ৭/৮ দিন আগে ব্রেইন স্টোক করেছিলেন। শুক্রবার শরীর অবস্থায় আরো অবনতি হলে চিকিৎসারা তাকে আইসিইউতে রেখেছেন। তিনি তার পরিবারের পক্ষ তার বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com