Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের মজিদপুর-গোরারগাঁও-এরালিয়া সড়কের করুন দশা

সুহেল হাসান কলকলিয়া ইউনিয়ন থেকে :: পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক মহাসড়ক হইতে মজিদপুর-গোরারগাঁও-এরালিয়া বাজার সড়ক যাতাযাত অনুপযোগি হয়ে পড়েছে। সামান্য বৃষ্টি হলে ছোট ছোট যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় এ সড়কে। জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ও পাটলী ইউনিয়নের যাতায়াতের গুরুতপুর্ন এ রাস্তায় স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকার হাজার হাজার মানুষ চলাচল করে থাকেন । এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয় ও শাহজালাল মহাবিদ্যলয়ের অসংখ্য শিক্ষার্থীর স্কুলে যাতায়াতের একমাত্র যাতায়াত করতে হয়।
এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী ফাতেমা তাসরীন ইমা বলেন, আমাদেরকে স্কুলে এ সড়ক দিয়ে খুব কষ্টে যেতে হয় বিদ্যালয়ে। সামান্য বৃষ্টি হলে সড়কে পানি জমে ও সড়ক জুড়ে কাদা সৃষ্টি হয়। পায়ে হেঁটেই খুব কষ্টকওে স্কুলে যেথে হয়। শাহজালাল মহাবিদ্যালয়ের একাদশ শ্রেনীর শিক্ষার্থী দোলনা বেগম বলেন, আমাদের প্রতিদিন কলেজে যেতে হয়, রাস্তাটি পাকা করা হলে কলেজে যাতায়াত করতে খুব ভাল হবে । এরালিয়া বাজারের ব্যবসায়ী মো ছালিক মিয়া বলেন, এই রাস্তা থাকা সত্ত্বে আমরা ব্যবসায়ীক কাজে কেশবপুর হাসপাতাল মোড় দিয়ে জগন্নাথপুর উপজেলা সদরে যেতে হয় যা সময় ও অর্থের ব্যয়বাহুল্য । সড়কে সংস্কার কাজ করা হলে খুব সহজে যাতায়াত করা যাবে ।
গোড়ারগাও গ্রামের বাসিন্দা সমাজকর্র্মী ফজর আলী বলেন, প্রায় ২ কি.মিটারের এই রাস্তা পাকাকরন আমাদের অনেক দিনের দাবি । রাস্তাটির পুর্বদিকে এরালিয়া বাজার থেকে লাউতলা-লামারসুলপুর ও এরালিয়া বাজার থেকে কেশবপুর-হসপিটালের রাস্তা পাকা রয়েছে । পশ্চিম দিকে রয়েছে পাগলা জগন্নাথপুরের আঞ্চলিক মহাসড়ক । এর মধ্যে রয়েছে এরালিয়া বাজার-মজিদপুরের ২কিমি কাচা রাস্তা । আমরা এই রাস্তা পাকাকরনের জন্য জোর দাবী জানাচ্ছি ।

Exit mobile version